পশ্চিম মেদিনীপুরে বিজেপির ‘আপনার মতামত’ কার্যক্রম

শান্তনু রায়, পঃ মেদিনীপুর: আপনার মতামত বিজেপির ঘোষণাপত্র শীর্ষক একটি কর্মসূচি শুরু করেছে বিজেপি। রাজ্যে বিভিন্ন জেলার পাশাপাশি পশ্চিম মেদিনীপুর জেলায় চলছে এই কর্মসূচি।সেই মতো জেলার কেশিয়াড়ীতেও মঙ্গলবার কেশিয়াড়ি তে এই কর্মসূচির সূচনা করেন বিজেপির মন্ডল সভাপতি যুগজিত পালুই । এই বিশেষ ট্যাবলো বা গাড়ি ঘুরবে কেশিয়াড়ী ব্লকের বিভিন্ন বিভিন্ন এলাকায়। আরে এই ট্যাবলেতেই রাখা হয়েছে বিশেষ দুটি বক্স যে বক্সে সাধারণ মানুষ তাদের যেমন অভাব অভিযোগ জানাবেন, ঠিক তেমনি জানাতে পারবেন তাদের বিজেপির প্রতি কি আশা-আকাঙ্ক্ষা রয়েছে তার কথা।

যেমন একটি বক্সে এলাকায় তৃণমূলের সন্ত্রাস ও দুর্নীতির অভিযোগ জানিয়ে তারা তাদের কমপ্লেন জমা দেবেন বিজেপির কাছে ঠিক তেমনি আরেকটি বক্সে যদি বিজেপি ক্ষমতায় আসে আগামী বিধানসভা নির্বাচনের পর তাহলে তারা বিজেপির কাছ থেকে কি প্রত্যাশা করেন সেটাও তারা জানাবেন। সাধারণ মানুষের সেই রায় নিয়েই তৈরি হবে বিজেপির ঘোষণাপত্র। মূলত আমাগী বিধানসভা নির্বাচনকে সামনে এই কর্মসূচির আয়োজন। পাশাপাশি ভোটের আগে একতরফা প্রচারও সেরে নিচ্ছে বিজেপি।

এদিন বাইক রেলীর মধ্য দিয়ে এই ট্যাবলো কেশিয়াড়ী ব্লকের বিজেপির উত্তর মন্ডলের কুসুমপুর ৪ নং অঞ্চলে শুরু হয়ে ঘৃতগ্রাম ১ নং অঞ্চল হয়ে খাজরা নং অঞ্চলে আসে। সেখান থেকে সাঁতরাপুর ৩ নং হয়ে লালুয়া ৮ নং অঞ্চলে গিয়ে শেষ হবে বলে জানন নেতৃত্বরা।উপস্থিত ছিলেন উত্তর মন্ডলের সভাপতি যুগজিত পালোই,জেলা নেতৃত্ব বিনোদ বিহারী মুর্ম্মু, বিধানসভার সহ সংযোজক প্রশান্ত হাজরা সহ অনেকেই ৷




%d bloggers like this: