Splusnews Kolkata
সোমবার , ২৫ অক্টোবর ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আন্তর্জাতিক
  2. কলকাতা
  3. খেলাধুলা
  4. চাকরী
  5. ট্রেন্ড
  6. দেশ
  7. পশ্চিমবঙ্গ
  8. প্রযুক্তি
  9. বানিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশেষ
  13. ভাইরাল
  14. মতামত
  15. রাজনীতি

বাড়িতে বসেই টাকা ইনকামের বড় সুযোগ, পারবেন আপনিও !

প্রতিবেদক
splusnews
অক্টোবর ২৫, ২০২১ ১১:৪৫ অপরাহ্ণ
বাড়িতে বসেই টাকা ইনকামের বড় সুযোগ, পারবেন আপনিও !

ওয়েব ডেস্ক: এবার বেকারত্বের দিন শেষ; কারন আপনি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার হাত ধরে বাড়িতে বসেই হাজার হাজার টাকা আপনি উপার্জন করতে পারবেন। প্রতি মাসে কমপক্ষে প্রায় ৬০ হাজার টাকা ঘরে বসেই উপার্জন করতে পারবেন।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পক্ষ থেকে এই সুযোগ দেওয়া হচ্ছে। এই টাকা রোজগারের পথ হচ্ছে এসবিআই এটিএম ফ্র্যাঞ্চাইজি। সাধারণত এই কাজ করে থাকে Tata Indicash, Muthoot ATM, India One ATM সংস্থাগুলো। এই সংস্থাগুলো ব্যাংকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে নিজস্ব পদ্ধতিতে কাজ করে। তবে এবার চাইলে আপনিও এই কাজ করতে পারেন।

তবে আপনাকে এই কাজ করার জন্য আপনার কাছে ভোটার কার্ড, আধার কার্ড ,রেশন কার্ড ,প্যান কার্ড, ইলেকট্রিক বিল, ব্যাংকের পাস বই এবং অ্যাকাউন্ট নম্বর, জিএসটি নম্বর, ইমেল আইডি এবং অর্থনৈতিক বেশ কিছু নথি থাকা প্রয়োজন। সেইসঙ্গে ইন্ডিক্যাশ, মুথুট এটিম এবং ইন্ডিয়া ওয়ান এটিএম সংস্থার সঙ্গে যোগাযোগও থাকতে হবে। তবেই আপনি এসবিআই এটিএম ফ্র্যাঞ্চাইজি নিতে পারবেন। এছাড়াও থাকতে হবে ৫০ থেকে ৮০ বর্গফুট জায়গা।

স্টেট ব্যাঙ্কের কোনও এটিএম থেকে কমপক্ষে ১০০ মিটার দূরত্বে পাকা ঘর নিতে হবে। থাকতে হবে ভি-স্যাট বসানোর জন্য নো অবজেকশন সার্টিফিকেটও। সুরক্ষার বিষয়টা জোরদার করতে হবে। ২৪ ঘন্টা বিদ্যুৎ পরিষেবা দিতে হবে। কোন কারণে বিদ্যুৎ বিচ্ছিন্ন হলে, ১ কিলোবাইট ক্ষমতাসম্পন্ন বিদ্যুৎ সংযোগ থাকা প্রয়োজন।

এমনকি এক্ষেত্রে প্রতিটি নগদ লেনদেনের ক্ষেত্রে ৮ টাকা করে এবং অন্যান্য লেনদেনের ক্ষেত্রে ২ টাকা করে কমিশন থাকছে। এইভাবে দিনে ২৫০ টি লেনদেন হলে প্রায় ৪৫ হাজার টাকার মত এবং ৫০০ টা লেনদেন হলে ৮৮ থেকে ৯০ হাজার টাকা কমিশন পেতে পারেন আপনি বাড়িতে বসেই।

সর্বশেষ - বিনোদন

আপনার জন্য নির্বাচিত