নতুন বছরে ছাদনাতলায় কারা থাকছে


মো: জিয়ারুল ইসলাম, এসপ্লাস নিউজ, সিনেমা ডেস্ক:
নতুন বছর নিয়ে আসে নতুন আশা, তৈরি করে নতুন সম্পর্ক। আর বলিউডে সম্পর্কের ভাঙা-গড়ার খেলা তো লেগেই রয়েছে। তবে মন্দের ভালো অনেক সম্পর্ক বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়াচ্ছে। এই বছর সম্ভাব্য কোন কোন সেলিব্রিটি বিয়ে করতে পারেন, তাই দেখে নেওয়া যাক একনজরে।

আলিয়া ভাট ও রণবীর কাপুর:
দু’জনে প্রেম করছেন অনেকদিন। সময়ের সঙ্গে তাঁদের সম্পর্কও পরিণত হয়েছে। আলিয়ার সংস্পর্শে এসে রণবীরও অনেকটাই বদলেছেন। এখন তিনি আর আগের মানুষটি নেই। যিনি কথায় কথায় দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কাইফের মতো ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের সঙ্গে সম্পর্কে ইতি টেনে দেবেন! সবথেকে বড় কথা কাপুর ও ভাট দুই পরিবারই এই বিয়েকে গ্রিন সিগন্যাল দিয়েছেন। তাই সব ঠিক থাকলে হয়তো এই বছরেই আলিয়া ও রণবীর বিয়ে করতে পারেন। অন্য একটি সূত্রের খবর, ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির অপেক্ষায় রয়েছেন দু’জন। অন্যদিকে ‘সড়ক ২’ নিয়ে আলিয়া ও ‘শামশেরা’ নিয়ে রণবীরের ব্যস্ততা কমলেই নাকি বিয়ের তোড়জোড় শুরু হবে বলে মনে করছেন অনেকেই।

মালাইকা আরোরা ও অর্জুন কাপুর:
গত বছরের নতুন সেলিব্রিটি কাপলদের মধ্যে সবথেকে সাহসী অবতারে নিজেদের তুলে ধরেছিলেন মালাইকা ও অর্জুন। কোনও লুকোছাপা নয়, শুরু থেকেই স্ট্রেট ব্যাটে খেলেছেন। একসঙ্গে ঘুরতে যাওয়া, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা বা বলিউড পার্টিতে একসঙ্গে যাওয়া— সবসময়েই দু’জনে এই সম্পর্ককে ইতিবাচক দিক থেকেই মানুষের সামনে তুলে ধরেছেন এবং তাঁরা যে যথেষ্ট খুশি, সেটা তাঁদের বক্তব্য বা সোশ্যাল মিডিয়া থেকেই স্পষ্ট। তাই অনেকেই বলছেন, ২০২০তেই ছাদনাতলায় যাচ্ছেন এই দু’জন। তবে, এঁদের ঘনিষ্ঠ সূত্রের বক্তব্য, ছেলের জন্য মালাইকার দায়িত্ব বেড়েছে। অন্যদিকে অর্জুন কাপুর আগে বোনের বিয়ে দিতে আগ্রহী। তাই সমস্ত দায়িত্ব সামলে এই বছর ইচ্ছে থাকলেও হয়তো মালাইকা ও অর্জুন বিয়েটা করতে পারছেন না। তবে বলিউডে তো না আঁচালে বিশ্বাস নেই। কিন্তু এনগেজমেন্ট? অপেক্ষা করতেই হচ্ছে।

বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল:
বরুণ ও নাতাশা কখনও প্রকাশ্যে তাঁদের সম্পর্কের কথা স্বীকার না করলেনও ইন্ডাস্ট্রির ওয়াকিবহাল মহল এই সম্পর্কের কথা জানেন। প্রায় ছয় বছর ধরে তাঁরা ডেট করছেন। গত বছর থেকেই বলিউডের বাতাসে ভাসছি যে, বরুণ আর নাতাশার নাকি খুব তাড়াতাড়ি চারহাত এক হতে চলেছে। তবে সেই জল্পনায় জল ঢেলে দিয়েছিলেন বরুণের বাবা পরিচালক ডেভিড ধাওয়ান। বরুণ সেলিব্রিটি হলেও নাতাশা কিন্তু ঘরোয়া মেয়ে। সাধারণত লাইমলাইট থেকে দূরে থাকতেই পছন্দ করেন। আর বরুণকে আগলে রাখতে নাকি তাঁর জুড়ি নেই। সম্প্রতি নিউ ইয়ার উদ্‌যাপন করতে দু’জনে পাড়ি জমিয়েছিলেন সুইজারল্যান্ডে। বরুণ নতুন বাড়িও কিনেছেন। বরুণ ও নাতাশা এই বছরের মাঝামাঝি সময়ে বিয়ে করতে পারেন বলে শোনা যাচ্ছে।

টাইগার শ্রফ ও দিশা পাটনি:
তাঁদের বিয়েতে বাধ সেধেছে কেরিয়ারের উচ্চাকাঙ্খা। দু’জনেই আপাতত কেরিয়ারের দিকে মনোনিবেশ করতে চাইছেন। টাইগার এই মুহূর্তে দিশার থেকে অনেকটাই এগিয়ে রয়েছেন। আর ঘনিষ্ঠদের মতে টাইগার ইন্ডাস্ট্রিতে পায়ের নীচের জমি শক্ত করার জন্য দিশাকে যথেষ্ট সাহায্য করছেন। তাই এই বছরে দু’জনের বিয়ের কোনও আশা নেই। তবে ইন্ডাস্ট্রির একাংশ এই কাপলের ভবিষ্যৎ নিয়েও সন্দেহ প্রকাশ করছে। আর ব্রেকআপ তো সবসময়েই কষ্টের! তাহলে সত্যিই কি টাইগার আর দিশার ২০২০-তে শুভদৃষ্টি সম্ভব হল না?

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী:
শুরু থেকেই সংবাদমাধ্যমের সঙ্গে লুকোচুরি খেলছেন সুশান্ত সিং রাজপুত ও অভিনেত্রী রিয়া চক্রবর্তী। গোপনে একসঙ্গে ছুটি কাটাতে যাওয়া, একে অপরের বাড়িতে যাওয়া বা ডিনার ডেট— এই জুটির টের পাওয়া ভার। কিন্তু শেষপর্যন্ত কোনও কিছুই লুকনো থাকেনি। সুশান্ত ও রিয়ায় ছবি ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হয়েছে। কিছুদিন আগেই দু’জনে প্যারিস থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন। তবে শোনা যাচ্ছে, সুশান্ত তাড়াতাড়ি বিয়ে করতে চাইলেও সময় নিচ্ছেন রিয়া। তিনি এই সম্পর্ককে আরও সময় দিতে চান এবং একে অপরকে পরখ করতে চান। তাই তাঁদের বিয়ে নিয়ে এখনও চূড়ান্ত কোনও মন্তব্য করা যাচ্ছে না।

সুস্মিতা সেন ও রোহমান শল:
প্রাক্তন মিস ইউনিভার্স প্রায় দু বছর ধরে মডেল রোহমান শলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। দু’জনে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সবসময় কিছু না কিছু পোস্ট করেই চলেছেন। সুস্মিতার পালিতা কন্যাদের সঙ্গেও রোহমানের সম্পর্ক বেশ ভালো, তা সুস্মিতার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবি দেখলেই বোঝা যায়। সুস্মিতার থেকে বয়সে অনেকটাই ছোট রোহমান। আর তাই বলিউডে গুঞ্জন, আর দেরি না করে দু’জনেই বিয়ে করতে চাইছেন। সময়টা সম্ভবত ডিসেম্বর।

ফারহান আখতার ও শিবানী ডাণ্ডেকর:
দু’জনেই প্রকাশ্যে এই সম্পর্কের কথা স্বীকার করেননি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাঁদের কার্যকলাপ দেখলে তাঁরা যে প্রেম করছেন না, তেমন ভাবার উপায় কই! ফারহান ও শিবানী অনেকদিন ধরেই একসঙ্গে রয়েছেন। একসঙ্গে ডিনারে যাওয়া, শপিং করা বা দু’জনের ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা থেকে কেউই পিছপা হন না। এমনকী শোনা যায় ফারহানের প্রথম পক্ষের সন্তানদের সঙ্গেও শিবানীর সম্পর্ক ভালো। তাই আর দেরি নয়। সব ঠিক থাকলে চলতি বছরের শেষে বিয়ে করতে পারেন ফারহান ও শিবানী।

রাজকুমার রাও ও পত্রলেখা:
দু’জনেই চুটিয়ে প্রেম করছেন ও সম্পর্কের কথা না লুকিয়ে স্বীকার করে নিয়েছেন। রাজকুমার তো একাধিকবার সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে বলেছেন যে, তিনি পত্রলেখাকে ভালোবাসেন এবং বিয়ে করবেন। দু’জনে একে অপরকে যথেষ্ট সাহায্য করেন। সম্পর্কে ভালোবাসা ও বিশ্বাসের উপস্থিতিকেই শুরু থেকে অগ্রাধিকার দিয়ে এসেছেন রাজকুমার। তাই এই বছর তিনি পত্রলেখাকে বিয়ে করলে অবাক হওয়ার কিছু নেই।

অর্জুন রামপাল ও গ্র্যাব্রিয়েলা:
বেশ কিছুবছর ধরেই দক্ষিণ আফ্রিকার মডেল গ্র্যাব্রিয়েলা দিমিত্রিয়াদেসের সঙ্গে প্রেম করছেন অর্জুন রামপাল। বলিউডের এক পার্টিতে প্রথম দু’জনের আলাপ। আর তারপর থেকেই ঘনিষ্ঠতার সূত্রপাত। শুধু প্রেম নয়, অর্জুন ও গ্র্যাব্রিয়েলা লিভ ইন করতে শুরু করেন। ২০১৮ সালে মেহের জেসিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর দিকভ্রান্ত অর্জুনকে কাছে টেনে নেন গ্র্যাব্রিয়েলা। গত বছর জুলাইতে গ্র্যাব্রিয়েলা ও অর্জুনের ছেলে আরিকের জন্ম হয়েছে। শোনা যাচ্ছে, অভিভাবকত্বকে পূর্ণ করতেই বছরের মাঝামাঝি সময়ে অর্জুন ও গ্র্যাবিয়েলা এবার আইনি পথে বিয়েটা সেরেই ফেলবেন।

সলমন খান ও ইউলিয়া ভান্তুর:
আর বলিউডে বিয়ে মানেই আলোচনায় কেন্দ্রীয় চরিত্র হয়ে ওঠেন সলমন খান। ভাইজান কি বিয়ে করবেন? এই প্রশ্ন আর কাটাপ্পা কেন বাহুবলীকে হত্যা করল এই দুই প্রশ্ন যেন সমার্থক হয়ে উঠেছে! রোমানিয়ার মডেল ইউলিয়া ভান্তুরের সঙ্গে সলমনের সম্পর্ক নতুন নয়। কিন্তু ঘনিষ্ঠ মহলের খবর সলমন এই মুহূর্তে ইউলিয়াকে বিয়ে করার কথা ভাবছেন না। এমনকী অদূর ভবিষ্যতেও সলমনের বিয়ের কোনও ইচ্ছা নেই। পরিবার, বন্ধুবান্ধব ও সিনেমা নিয়েই ভাইজান এখন বেশ খুশি।




%d bloggers like this: