পেট্রোপন্য ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে তৃণমূল ছাত্র পরিষদের অবস্থান বিক্ষোভ

0 1

দক্ষিণ দিনাজপুরঃ কেন্দ্রের লাগামহীন পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে শনিবার রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের নির্দেশে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর বাসস্ট্যান্ড সংলগ্ন গনেশ টকিজ সিনেমা হলের পার্শ্ববর্তী পেট্রোলপাম্পে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে বিক্ষোভ অবস্থান কর্মসূচি করা হল।

প্রসঙ্গত, দিনে দিনে কেন্দ্রের পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের জ্বালানির দাম বেড়ে চলেছে, যার জেরে সমস্যায় পড়েছে সমগ্র দেশবাসীর সমস্যায় পড়েছেন রাজ্যের মানুষেরাও। মধ্যবিত্ত পরিবারে রান্নার জ্বালানি গ্যাস অথবা পেট্রোল ডিজেল কিনতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে। তাই তারই প্রতিবাদে কেন্দ্রের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের নির্দেশে দক্ষিণ দিনাজপুর গঙ্গারামপুর তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে শনিবার গঙ্গারামপুর পেট্রোল পাম্পে ছাত্র পরিষদের পক্ষ থেকে অবস্থান বিক্ষোভ কর্মসূচি করা হয়।

এদিন বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সম্পাদক কৌশিক সাহা, গঙ্গারামপুর বিধানসভার বিধায়ক গৌতম দাস সহ স্থানীয় নেতৃত্ববৃন্দ সহ তৃণমূল ছাত্র পরিষদের কর্মী সমর্থকরা। এদিন সকলের উপস্থিতি ছিল লক্ষণীয়।

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: