পশ্চিম মেদিনীপুরের দেউলীতে তৃণমূলের সমাবেশ অনুষ্ঠিত

শান্তনু রায়, পঃ মেদিনীপুর: পশ্চিমবঙ্গে গনতন্ত্র রক্ষার স্বার্থে ও দিকে দিকে পুলিশি সন্ত্রাস এবং তৃনমূলের দুর্নীতির বিরুদ্ধে সোনার বাংলা গড়ার লক্ষ্যে যুব সমাবেশের আয়োজন করলো বিজেপি। সোমবার দাঁতন ১ নং মন্ডলের উদ্যোগে দাঁতন ১ ব্লকের আলিকষা গ্রাম পঞ্চায়েতের দেউলীতে এই সমাবেশ সংগঠিত হয়।

দিন কয়েক আগে নিজেদের বৈবাহিক সম্পর্কে চিড় ধরেছে সৌমিত্র খানের। এদিনের সভায় দাঁড়িয়ে ব্যাক্তি সম্পর্কের কথা না ভেবেই দলের প্রতি ভালবাস দেখালেন দেখালেন। তবে তিনি আগাগোড়াই প্রস্তুত বিজেপির জন্য।দাঁতনের সভায় দাঁড়িয়ে ব্যক্তি সম্পর্কের বাইরে নিজের দলের প্রতি ভালোবাসা দেখালেন যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।

প্রসঙ্গত সোমবার বিকালে পশ্চিমবঙ্গে গনতন্ত্র রক্ষার স্বার্থে এবং তৃনমূলের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সভা করে গেরুয়া শিবির।ভোটের আগে যুযুধান দুই পক্ষ।ভোটের ময়দানে রেশারেশি গেরুয়া ও সবুজ দলের।সোমবার দাঁতন ১ ব্লকের দেউলীতে যুব সমাবেশের আয়োজন করে বিজেপি।সেখানে উপস্থিত হন সৌমিত্র খাঁ।ছিলেন জেলা সভাপতি সমিত দাশ সহ অন্যান্যরা।বক্তব্য রাখতে গিয়ে সৌমিত্র খান অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দুর্যোধন বলে কটাক্ষ করেন।

পাশাপাশি এদিন বেকার সমস্যা থেকে শিক্ষার ক্ষেত্রে কাটমানির প্রসঙ্গ তোলেন সৌমিত্র।সভা শুরুর আগে কর্মী সমর্থকরা বাইক মিছিল করে সভাস্থলে এসে পৌছায়। এদিন বক্তব্যে তৃনমূল সরকারকে চোরের সরকার বলে আখ্যা দেন রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ।অন্যদিকে নারী ধর্ষন নিয়ে সরব হয়েছেন সৌমিত্র খাঁ। আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূল কে সরিয়ে বিজেপিকে জয়ের কথা বলেন তিনি। এদিনের এই সমাবেশে উপস্থিত ছিলেন রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ, জেলা সভাপতি সমিত দাস সহ আর অনেকেই।




%d bloggers like this: