একুশের নির্বাচনে ছাত্রদের রাজনীতিমুখী করতে তৃণমূলের আলোচনাসভা

অভীক মিত্র,প্রতিনিধি : বীরভূম জেলার সাঁইথিয়া শহর ও ব্লকের প্রায় একশোজন তৃণমূল ছাত্র যুবদের নিয়ে সংগঠিত হলো একটি আলোচনা সভা শুক্রবার । সাঁইথিয়া সন্ধানী মোড়ে ২০০৬ সাল থেকে অবস্থিত তৃণমূল কার্যালয়ে মিটিং হয় । ২০১০ থেকে ২০১৪ সাল পর্যন্ত তৃণমূল ছাত্র রাজনীতির সাথে যারা যুক্ত তাদের অনেকাংশই এই মিটিং-এ অংশগ্রহণ করেন এছাড়াও বর্তমান ছাত্র ছাত্রীদেরও বেশ কিছুজন উপস্থিত ছিলেন ।

বর্তমানে পুরোনো তৃণমূলের একাংশ যখন মুখ ফিরিয়ে নিচ্ছেন দল থেকে তখন তাদের মুলস্রোতে ফিরিয়ে আনতে এদিনের বৈঠক বলে জানান তারা । ২০০৭ সাল থেকে ২০১৪ পর্যন্ত সাঁইথিয়া শহর তৃণমল সভাপতি তথা বর্তমান শহর কমিটির চেয়ারম্যান মানস সিংহ সহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন ।

সকলের উদ্দেশ্যে মানসবাবু বলেন, “সকলকে মানুষের পাশে থাকতে হবে, ছাত্ররাই আগামীদিনের ভবিষ্যত, রাজনীতিতে তাদের এগিয়ে আসার আহ্বায়ন জানায় ।” তাদের নিয়ে একটি সমন্বয় কমিটিও গঠন করা হয়, তাদের কাজই হবে একে অপরের পাশে দাঁড়িয়ে মানুষের জন্য কাজ করা । মূল উদ্যোক্তা প্রীতম দাস বলেন, “বর্তমানে ছয়বছরের বেশি হয়ে গেছে পুরোনোরা দল থেকে অনেকেই বিমুখ, সাথে সাথে নতুনদের রাজনীতিতে সংঘবদ্ধ করতেই আজকে আমাদের এই মিটিং বিধানসভা ভোটকে সামনে রেখে ।




%d bloggers like this: