খেলা হবে শ্লোগান তুলে ভাঙড়ে তৃণমূলের বাইক মিছিল

বাবলুপ্রামানিক ভাঙড়: ফের ‘খেলা হবে’ স্লোগান তুলে ভাঙড়ে বাইক মিছিল করল তৃণমূল।এই মিছিলে নেতৃত্ব দেন তৃণমূল নেতা নান্নু হোসেন। তৃণমূল নেতৃত্বের দাবি, এদিনের মিছিলে প্রায় পাঁচ হাজার বাইক নিয়ে দশ বারো হাজার কর্মী-সমর্থকরা মিছিলে অংশ নেন।

মঙ্গলবার ভাঙড় বিধানসভার শোনপুর বাজার থেকে তৃণমূল নেতা নান্নু হোসেনের নেতৃত্বে বাইক মিছিল শুরু হয়।মিছিল ভাঙড়, ঘটকপুকুর বাসন্তী হাইওয়ে ধরে পাগলারহাট, ভোজেরহাট,হাতিশালা,গাবতলা, পোলেরহাট সহ একাধিক এলাকায় ঘোরে বাইক মিছিল।তৃণমূল নেতা নান্নু হোসেন বলেন, সাম্প্রদায়িক শক্তি কে রুখতে এদিন বাইক মিছিল করা হয়েছে।এর পাশাপাশি রাজ্য সরকার কী কী কাজ করেছে সেগুলি প্রচার এবং সম্প্রীতির বার্তা দিতে এদিনের মিছিলের উদ্দেশ্য। ভাঙড় ২ নাম্বার ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যকারি সভাপতি আব্দুর রহিম বলেন, নান্নু হোসেনের নেতৃত্বে এই ঐতিহাসিক বাইক মিছিল প্রামাণ করছে ভাঙড়ের মানুষ নান্নু হোসেনের সঙ্গে আছে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের পক্ষে আছে।

নান্নু হোসেনের নেতৃত্বে এই বাইক মিছিলে উপস্থিত ছিলেন ভাঙড় ১ এ নাম্বার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কাইজার আহমেদ,ভাঙড় তৃণমূলের প্রতিষ্ঠা লগ্নের চেয়ারম্যান অমিয় আচার্য্য,কার্যকারি সভাপতি আব্দুর রহিম,মাইনোরিটি সেলের সভাপতি মহাসিন গাজী, মিজানুর আলম, ফিরোজ সাঁপুই সহ অন‍্যান্ন নেতৃত্ব উপস্থিত ছিলেন।এই বাইক মিছিলে শ্লোগান ওঠে ‘খেলা হবে’।সেই সঙ্গে ইঞ্চিতে ইঞ্চিতে লড়াই হবে বলে হুঁশিয়ারি দেন ভাঙড়ের তৃণমূল নেতা তথা ভাঙড়ের ‘মুখ’ নান্নু হোসেন।




%d bloggers like this: