সাংসদ শতাব্দি রায় প্রসঙ্গে মুখ খুললেন টিএমসি সভাপতি অনুব্রত মন্ডল

0 1

রোহিত সেখ , বীরভূম: ‘বেসুরো’ বীরভূমের সাংসদ শতাব্দি রায় প্রসঙ্গে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল মুখ খুললেন ৷

তিনি বলেন, তৃণমূলে নেতাদের কোনও দাম নেই, কর্মীদের দাম আছে । ফেসবুকে এক পেজে সাংসদ শতাব্দির অভিযোগকে উড়িয়ে দিয়ে পাল্টা প্রশ্ন ছুড়ে বললেন, ‘কি কাজ করতে দেওয়া হয়নি উদাহরণ দিন ? তৃণমূল কংগ্রেসের কর্মীরাই ভোট দিয়ে তাঁকে জিতিয়েছেন।’

গতকাল সাংসদের নাম দিয়ে ওই পোস্টের পর থেকে জল্পনা শুরু হয়ে গিয়েছে। ফেসবুকে ওই পেজের পোস্ট অনুযায়ী শতাব্দী রায়ের অভিযোগ, বীরভূমে তাঁকে কাজ করতে বাধা দেওয়া হয় । কোনও অদৃশ্য শক্তি তাঁকে বাধা দেয় । তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, আজ পর্যন্ত শতাব্দী রায় আমাকে কোনও অভিযোগ করেননি। বোলপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রায় একমাত্র শতাব্দী রায় হেঁটেছিলেন। বাকি মন্ত্রী-বিধায়করা সাইডে ছিলেন।

অনুব্রত মণ্ডল আরও বলেন কি কাজ করতে দেওয়া হয় না একটা উদাহরণ দিন। এমপি খাতের টাকা কাকে দেন, না দেন তা উনিই জানেন । কাজ না করতে দেওয়ার প্রশ্ন কোথা থেকে আসছে ?

তৃণমূল কংগ্রেস নেতাদের কোনও দাম নেই। কর্মীদের দাম আছে । আমি নিজেকে তৃণমূল কর্মী বলে মনে করি। তৃণমূল কর্মীদের ভোটে জিতেছেন তৃণমূলের টিকিটে জিতেছেন।

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: