India's digital live news portal provide you Today bengali news, Current breaking, bangla news story, (বাংলা খবর) and kolkata news in one place.

পশ্চিম বর্ধমানে মনোনয়ন জমার শুরুতেই তালিকায় রয়েছেন যারা

রামকৃষ্ণ চ্যাটার্জী, বর্ধমান ব্যুরো: আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য পশ্চিম বর্ধমান জেলার নির্বাচন কমিশন ৩১ শে মার্চ থেকে ৭ এপ্রিল পর্যন্ত মনোনয়ন জমা দেবার দিন ধার্য্য করেছেন । ৮ ই এপ্রিল মনোনয়ন চুড়ান্ত এবং ১২ এপ্রিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন বলে জানিয়েছে নির্বাচন কমিশন ৷

বৃহস্পতিবার আসানসোল এসডিও অফিসে সংযুক্ত মোর্চার সকল প্রার্থীরা মনোনয়ন পত্র জমা করলেন । সকলে একত্রিত হয়ে বিএনআর মোড় থেকে একটি মিছিলের মধ্যদিয়ে সংযুক্তমোর্চার প্রার্থীরা কর্মী ও সমর্থকদের নিয়ে এসডিও অফিসে উপস্থিত হন। একই সঙ্গে জেডিউর একজন প্রার্থীও মনোনয়ন জমা করেন। সংযুক্ত মোর্চার যে সকল প্রার্থী মনোনয়ন জমা করেছেন তারা হচ্ছেন , পশ্চিম বর্ধমান জেলার ২৭৯ নম্বর বিধানসভা কেন্দ্রের জামুড়িয়ার সংযুক্তা প্রার্থী ঐশী ঘোষ,২৮০ নম্বর আসানসোল দক্ষিণ বিধানসভা প্রার্থী সি পি এম প্রশান্ত ঘোষ, ২৮১ নম্বর আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের আই এস এফ প্রার্থী মোঃ মুস্তাকিম সিদ্দিকী, ২৮২ নম্বর কুলটি বিধানসভার কংগ্রেস প্রার্থী চন্ডীদাস চ্যাটার্জী,২৮৩ নং কেন্দ্রে বারাবনি বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী রণেন্দ্রনাথ বাগচী ।

সাংবাদিকদের সাথে আলাপকালে তারা জানান, দুর্নীতিগ্রস্থ তৃণমূল কে পরাস্ত করতে এবং সাম্প্রদায়িক বিজেপিকে রুখতে, দিকে দিকে কাজের দাবিতে,সমস্ত বন্ধ কলকারখানা খোলার দাবিতে,শিক্ষা সুশিক্ষা চালু করতে,নারী নির্যাতন বন্ধ করতে মানুষ আমাদেরকে বিপুল ভোটে জয়ী করবেন।

এই মিছিলের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন এমপি বংশীগোপাল চৌধুরী,সিপিএম নেতা মনোজ দত্ত, পার্থ মুখার্জি, কংগ্রেসের দেবেশ চক্রবর্তী, হরজিৎ সিং প্রমুখ ।

You might also like