কাঠের ফার্নিচারের দোকানে ভয়াবহ আগুন,পুড়েছে গোটা দোকান

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম বর্ধমান : কাঠের ফার্নিচারের দোকানে ভয়াবহ আগুন ৷ পশ্চিম বর্ধমানের
জামুড়িয়া থানা এলাকার কেন্দা মোড় সংলগ্ন একটি কাঠের ফার্নিচারের দোকানে ভয়াবহ আগুন লাগার ঘটনা কে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে পশ্চিম বর্ধমানের রাণীগঞ্জ থেকে আটটি দমকলের ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়।

ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কয়েক লক্ষ টাকা বলে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা গেছে গতকাল রাত সাড়ে বারোটায় ফার্নিচারের দোকানে ধোঁয়া বেরোতে দেখতে পায় স্থানীয়রা। এরপরেই প্রতিবেশীরা কেন্দা ফাঁড়ির পুলিশ ও দমকল খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। তাতে আগুন নিয়ন্ত্রণে না আসায় পরে আরও তিন বার ওই দুটি ইঞ্জিন জল এনে নিভানোর চেষ্টা করে। মোট আটটি ইঞ্জিনের জল দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। দোকান মালিকের ভাই সনৎ সুত্রধর জানান, দোকানে রাত্রে কেউ থাকেনা।গতকাল রাত্রে প্রতিবেশীদের কাছ থেকে ফোনে আগুন লাগার কথা জানতে পারি।

প্রতিবাশীরাই দমকলে খবর দেয়।দমকল যতক্ষণে আসবে ততক্ষণে প্রায় দোকানের ৫০ শতাংশ পুড়ে ছাই হয়ে যায়।তিনি বলেন দমকলে আগুন নেভানোর চেষ্টা চালালেও যখন আগুন নিয়ন্ত্রণে আসে তখন দোকানে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।সনত বাবু বলেন দোকানে প্রায় কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে কী কারণে আগুন এ নিয়ে দ্বন্দ্বে রয়েছে দোকান মালিক। দমকল কর্মীদের প্রাথমিক অনুমান শর্ট সার্কিটের জন্য এই আগুন।




%d bloggers like this: