Splusnews Kolkata
বৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১ | ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আন্তর্জাতিক
  2. কলকাতা
  3. খেলাধুলা
  4. চাকরী
  5. ট্রেন্ড
  6. দেশ
  7. পশ্চিমবঙ্গ
  8. প্রযুক্তি
  9. বানিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশেষ
  13. ভাইরাল
  14. মতামত
  15. রাজনীতি

শিলাবৃষ্টিতেও থামেনি ডলস অ্যান্ড গাবানার ফ্যাশন শো, ভাইরাল ভিডিও

প্রতিবেদক
splusnews
সেপ্টেম্বর ২, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ
শিলাবৃষ্টিতেও থামেনি ডলস অ্যান্ড গাবানার ফ্যাশন শো, ভাইরাল ভিডিও

ভেনিস: মুহুর্মুহু পড়ছে শিল; তার মধ্যেই সাহসী পোশাকে হেঁটে চলেছেন বিদেশি মডেলরা। ভাইরাল হল ভিডিও। তবে সুন্দরী মডেলদের পেশাদারিত্ব দেখে আপ্লুত সকলে৷

ভেনিস মানেই বিশ্বের ফ্যাশন রাজধানী। সেখানে বছরের নানা সময়, নানা রকমের ফ্যাশন শোয়ে মেতে ওঠেন বিশ্বের সেরা ফ্যাশন বিশেষজ্ঞরা ৷ সঙ্গে অবশ্যই থাকে উৎসুক জনতার ভিড়৷ তেমনই এক ফ্যাশন শোয়ে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা৷ যার ভিডিও ভাইরাল হল৷ বিশ্বের নামী ফ্যাশন ব্র্যান্ড ডলস অ্যান্ড গাবানার ফ্যাশন শোয়ে মডেলদের উপর এসে পড়ল শিল।

তাঁরা তার মধ্যেই কাঁপতে কাঁপতে হাঁটতে থাকলেন৷ তবুও বন্ধ হল না শো৷ এই ঘটনা নজর কেড়েছে এবং এর ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিখ্যাত ডলস অ্যান্ড গাবানা সংস্থা নিজেদের লেটেস্ট ডিজাইন প্রদর্শনীর জন্য ভেনিস শহরে নদীর পাড়ে রঙিন ফ্যাশন শোয়ের আসরের আয়োজন করে ৷ মার্জার সরণি বেয়ে হেঁটে আসছিলেন অসংখ্য সুন্দরী ও সুপুরুষ৷ হাজির ছিলেন সব ফ্যাশন দুনিয়ার তাবড় তারকারা৷

ডি অ্যান্ড জি-র অল্টা সার্টোরিয়া কালেকশন দেখতে মুখিয়ে ছিলেন সকলে৷ সেন্ট মার্ক্স স্কোয়ারে সকলে ছিলেন দারুণ মুডে। তবে বেশিক্ষণ বিন্দাস থাকতে পারলেন না কেউ৷ এত সব আয়োজনের মধ্যে শুরু হল শিলা বৃষ্টি৷ তবে বৃষ্টি পরিমাণ কম, ঝড়ের সঙ্গে পড়তে থাকল চাঁই চাঁই শিল৷ আর তাতে আহত হলেন উপস্থিত অতিথিরা৷ কে কীভাবে মাথা বাঁচাবেন, তার চেষ্টা করতে থাকলেন৷ কেউ আবার ছাতা খুলে কোনও রকমে শিলের আঘাত থেকে নিজেকে বাঁচালেন।

ভিডিও দেখুন : https://www.instagram.com/reel/CTNXU0bFz8y/?utm_source=ig_web_button_share_sheet

সর্বশেষ - পশ্চিমবঙ্গ