তৃণমূল কংগ্রেস সাড়া দিল না অধীরের ডাকে

মুর্শিদাবাদ: তৃণমূল কংগ্রেস সাড়া দিল না অধীরের ডাকে, বামেদের নিয়ে হল বৈঠক জেলা পাবলিক অ্যাকাউন্টস কমিটির এই প্রথম বৈঠক বসছে মুর্শিদাবাদে। কিন্তু সেখানে গরহাজির থাকলেন রাজ্যের শাসক দলের সাংসদ ও বিধায়ক–সহ নির্বাচিত জনপ্রতিনিধিরা।

তথ্যসূত্রে খবর এদিন মুর্শিদাবাদ জেলার সমস্ত সাংসদ, বিধায়কদের পাশাপাশি জেলা পরিষদের সভাধিপতি এবং সহ–সভাধিপতিকে আমন্ত্রণ জানানো হয়েছিল । মুর্শিদাবাদ জেলার পাট ও ধান চাষিদের অভাব–অভিযোগ শোনার জন্য বৈঠকের আয়োজন করা হয় এদিন।

আর সেখানে কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী–সহ দলের আরও বিধায়কেরা ছিলেন। এছাড়াও এই বৈঠকে ছিলেন বাম বিধায়কেরাও। কিন্তু এদিনের বৈঠকে অনুপস্থিত থাকলেন জেলার দুই তৃণমূল সাংসদ আবু তাহের খান ও খলিলুর রহমান। এমনকী জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন, সহ–সভাধিপতি বৈদনাথ দাস এবং তৃণমূলের বিধায়কদেরও দেখা যায়নি বৈঠকে।

তবে এর উত্তরে জেলা পরিষদের সভাধিপতি মোশারফ জানান, ‘তিনি বিশেষ কাজে কলকাতায় ছিলেন। তাই উপস্থিত থাকতে পারেননি।’ প্রসঙ্গত মুর্শিদাবাদ জেলায় এই প্রথম জেলার উন্নয়ন নিয়ে বৈঠক চলছে সংসদীয় পাবলিক অ্যাকাউন্টস কমিটির।

যেখানে পানীয় জল, বিদ্যুৎ, রাস্তা, কৃষি, পরিকাঠামো উন্নয়ন–সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা চলছে।সেখানে পিএসির চেয়ারম্যান অধীর চৌধুরী বলেন যে, ‘আমরা সকলকে আমন্ত্রণ করেছি এই বৈঠকে। সেখানে কেউ যদি উন্নয়নের বৈঠকে গরহাজির থাকেন, তাহলে আমাদের কিছু করার নেই। আমরা কাজ এগিয়ে নিয়ে যাব।’




%d bloggers like this: