রূপনারায়ানপুরে স্বাগতম গেটের উদ্বোধন করলেন বারাবনির বিধায়ক

কৌশিক মুখার্জী :সালানপুর:-ক্ষুদিকা গ্রামের ষোল আনা দুর্গা মন্দিরের সামনে এডিডিএ ফান্ড থেকে প্রায় ৪২লক্ষ টাকা ব্যয় করে কমিউনিটি হলের উদ্বোধন করলেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়। তাছাড়া এদিন বাংলা ঝাড়খণ্ড সীমান্ত রূপনারায়ানপুর অঞ্চলে বাংলায় আগত ব্যাক্তিদের জন্য রূপনারায়ানপুর গ্রাম পঞ্চায়েত ফান্ড থেকে ১লক্ষ১০হাজার টাকা ব্যয় করে স্বাগতম গেটের শুভঃ উদ্বোধন করেন বিধায়ক বিধান উপাধ্যায়।

এই প্রসঙ্গে বিধায়ক বিধান বাবু বলেন যখনই ক্ষুদিকা গ্রাম আসি তখন এই গ্রামের মানুষের বলে পানীয় জল ও কমিউনিটি হলের অনেক প্রচেষ্টার পর বর্তমানে এই অঞ্চলের জলের সমস্যা দূর করা হয়েছে আর নির্বাচনের আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ক্ষুদিকা গ্রামে প্রায় ৪২লক্ষ টাকা খরচ করে একটি বড় আকারের কমিউনিটি হলের উদ্বোধন করা হলো তাছাড়া আজ রূপনারায়ানপুর অঞ্চলের বাংলা ঝাড়খণ্ড সীমান্তে একটি স্বাগতম গেটের উদ্বোধন করা হয় আমার বিধানসভা অঞ্চলের মধ্যে রুনা কুড়া ঘাট ও রূপনারায়ানপুর নাকা পয়েন্টে এই গেটের নির্মাণ করা হয়েছে।

তাছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,তৃণমূল নেতা ফুচু বাউরি,সুবীর নন্দী, বাপ্পা মণ্ডল সহ আরো অনেকে।




%d bloggers like this: