Splusnews Kolkata
রবিবার , ১৯ ডিসেম্বর ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আন্তর্জাতিক
  2. কলকাতা
  3. খেলাধুলা
  4. চাকরী
  5. ট্রেন্ড
  6. দেশ
  7. পশ্চিমবঙ্গ
  8. প্রযুক্তি
  9. বানিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশেষ
  13. ভাইরাল
  14. মতামত
  15. রাজনীতি

মাস্কের বদলে মহিলার অন্তর্বাস মুখে পরে প্লেনে উঠলেন এই ব্যক্তি! তারপর..

প্রতিবেদক
splusnews
ডিসেম্বর ১৯, ২০২১ ১২:৪৯ অপরাহ্ণ
মাস্কের বদলে মহিলার অন্তর্বাস মুখে পরে প্লেনে উঠলেন এই ব্যক্তি! তারপর..

সারা বিশ্বেই কোভিডের ওমিক্রন ভ্যারিয়েন্টের জন্য অতি সতর্কতা নেওয়া হয়েছে।এখন বাঁচার একমাত্র উপায় হল মাস্ক পরে থাকা। আর এই মাস্ক পরা নিয়ে হালে এমন এক ঘটনা ঘটল, মাথায় হাত নেটিজেনদেরও। ঘটনার ভিডিও ভাইরাল রয়েছে।

ফ্লোরিডায় ইউনাইটেড এয়ারলাইনস-এর বিমানে আমেরিকার বাসিন্দা বছর ৩৮-এর অ্যাডাম জেন মাস্ক পরবেন না। কর্তৃপক্ষ যখন তাঁকে ফ্লাইট থেকে নামিয়ে দেওয়ার কথা বলে, উল্টে তার প্রতিবাদ করতে থাকেন তিনি। “মাস্ক না পরে কেন অন্তর্বাস পরেছেন?” তার উত্তরে তিনি জানালেন যে, বেশ কিছু ফ্লাইটে তিনি অন্তর্বাস পরেই ট্রাভেল করেছেন। আর সেই কথা বলতেই কেবিন ক্রুদের সঙ্গে রীতিমতো বাদানুবাদে জড়িয়ে পড়েন। তার পরই কেবিন ক্রুরা তাঁকে প্লেন থেকে নেমে যেতে বলে।

ভাইরাল ভিডিয়োতে এমনই দৃশ্য দেখা গিয়েছে। ফোর্ট লডারডেল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ওয়াশিংটন ডিসিগামী একটি ফ্লাইটে ছিলেন তিনি। তার পরই জেনি সেই বিমানের এক পরিচারিকাকে জিজ্ঞেস করেন যে, কেন তাঁকে নেমে যেতে হবে? উত্তরে সেই পরিচারিকা জানান, তিমি মাস্ক পরেননি এবং পরতে রাজিও নন। আর এই সমগ্র কথোপকথনের সময়ই জেনি তাঁর নাক এবং মুখ ঢেকে রেখেছিলেন অন্তর্বাস দিয়ে।

তার পরে বিবাদ আর না বাড়িয়েই প্লেন থেকে নেমে যান। এনবিসি ২ সংবাদমাধ্যমের কাছে এই বিষয়ে জেনি বলেছেন, “আমি মনে করি ফ্লাইটে চড়ে ট্রাভেল করার সময় মাস্ক পরার কোনও যৌক্তিকতা নেই।” এর আগেও এই একই কাণ্ড তাঁর সঙ্গে একাধিক বার ঘটেছে বলেও তিনি দাবি করেছেন।

তিনি আরও বলছেন, “প্রতি বারই কেবিন ক্রু এবং প্লেনের অন্যান্য যাত্রীদের মধ্যে একটা অবাক প্রতিক্রিয়া দেখতে পাই। কেউ প্রশংসা করেন, কেউ আবার তীব্র নিন্দাও করেন।”

সর্বশেষ - বিনোদন