India's digital live news portal provide you Today bengali news, Current breaking, bangla news story, (বাংলা খবর) and kolkata news in one place.

অনন্য নজির, মৃতদেহ কাঁধে নিয়ে নারী পুলিশ হাটলেন মাইলের পর মাইল

নিজস্ব প্রতিবেদকঃ পুলিশ শব্দটির সাথে আমরা সবাই কমবেশী পরিচিত। কারও পুলিশের প্রতি অনীহা থাকে, কেউ তিরস্কার করেন,কেউবা ভয় পান। সচরাচর একেবারে নিরুপায় না হলে কেউ পুলিশের কাছে যেতে চাননা। তবুও আশা ভরসার শেষ ঠিকানাই পুলিশ। এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে টুইটারে। কাজের মাধ্যমেই প্রমান করে দিয়েছেন তিনি সেরার সেরা নারী পুলিশ অফিসার।  ‍

ভিডিওতে দেখা গিয়েছে অন্ধ্রপ্রদেশের  এক নারী পুলিশ অফিসার সৎকারের উদ্দেশ্যে এক বৃদ্ধের নগ্ন মৃতদেহ কাঁধে নিয়ে মাইলের পর মাইল হেটেছেন।

পুলিশ সূত্রে জানাগিয়েছে, ওই পুলিশ অফিসারের নাম শীর্ষা। তিনি অন্ধ্রপ্রদেশের পুলিশ বিভাগে কর্মরত আছেন। ঘটনার দিন তিনি খবর পান যে, এক বৃদ্ধের নগ্ন মৃতদেহ রাস্তায় পড়ে আছে। শুনেই তিনি ঘটনাস্থলে হাজির হন । এরপর স্থানীয় লোকজনের সহায়তায় কাঁধে করে মাইলের পর মাইল হেঁটে অজানা বৃদ্ধের মৃতদেহ সৎকারের জন্য নিয়ে আসেন। এরপর একটি স্বেচ্ছাসেবী সংস্থার সহযোগিতায় অজ্ঞাতনামা যুবকের দেহটির সৎকার করা হয় । অন্ধ্রপ্রদেশের পুলিশ এই ঘটনার ভিডিও করে টুইট করলে সেটি ভাইরাল হয়ে যায়।

 

You might also like