বিশ্বভারতীর উপাচার্যকে নিয়ে ১০ দিনের মধ্যে বৈঠকে বসবে জেলা প্রশাসন

রোহিত সেখ , বোলপুর: এবার বিশ্বভারতী ও উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে নিয়ে ১০ দিনের মধ্যে বৈঠকে বসবে জেলা প্রশাসন। বোলপুরের মির্জাপুরে বাস টার্মিনাসের ভার্চুয়াল উদ্বোধন করলেন মমতা বন্দ্যোপাধ্যায় । উপস্থিত ছিলেন বীরভূমের জেলা শাসক বিজয় ভারতি , পশ্চিমবঙ্গ গ্রামীণ উন্নয়ন পর্ষদের সভাপতি অনুব্রত মণ্ডল।

তারাপীঠে জেপি নাড্ডা সভা নিয়ে অনুব্রত মণ্ডলের বক্তব্য, সব দলের অধিকার আছে মিটিং মিছিল করা । সভা করতে করতে পারে এতে কোনো বাধা নেই । খেলা হবে । গত কয়েক মাস ধরে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় ও উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে নিয়ে বিতর্ক চলছে । খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপাচার্যকে কটাক্ষ করে বিশ্বভারতীকে দেওয়া রাস্তা ফিরিয়ে নিয়েছেন । বিশ্বভারতীকে ঘিরে রাজ্য-কেন্দ্র সংঘাতের মধ্যেই এবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক করবে জেলা প্রশাসন।

বিশ্বভারতীর একাধিক জায়গায় প্রাচীর নির্মাণ হচ্ছে । তার মধ্যে দু’জায়গায় নির্মাণ কাজ ইতিমধ্যেই বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন । এই সমস্ত বিষয়-সহ একাধিক ইস্যু নিয়ে বিশ্বভারতী কর্তৃপক্ষের সঙ্গে ১০ দিনের মধ্যে বৈঠকে বসবে জেলা প্রশাসন। বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীর সঙ্গে কথাও হয়েছে জেলাশাসকের।




%d bloggers like this: