India's digital live news portal provide you Today bengali news, Current breaking, bangla news story, (বাংলা খবর) and kolkata news in one place.

বহিরাগতদের নিয়ে গণতন্ত্রকে হত্যা করছে তৃণমূল, অভিযোগ বিজেপির

রামকৃষ্ণ চ্যাটার্জী, আসানসোল : বহিরাগত ও হুমকি দেওয়ার অভিযোগে সরগরম আসানসোলের রাজনৈতিক মহল। সাংবাদিক সম্মেলন করে বিজেপির পক্ষ থেকে কৃষ্ণেন্দু মুখার্জি বলেন তৃণমূল বহিরাগতদের নিয়ে গণতন্ত্রকে হত্যা করার প্রকল্পনা করেছে। আমারা সর্বশক্তি টিয়ে তার প্রতিরোধ করবো। আশাকরি নির্বাচন কমিশন এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেবে ।

এছাড়াও শ্রী মুখার্জি আরো অভিযোগ করেন টিএমসি পরিকল্পিত ভাবে তাদের প্রচারে বাধা দিচ্ছে । যে এলাকায় বিজেপি প্রচারে যাচ্ছে সেখানে তৃণমূলের লোকেরা আগের রাতে হুমকি দিয়ে আসছে ,যে বিজেপি প্রচারে এলে কেউ যেন বাইরে না বের হয় । ফলে বিজেপি প্রার্থী প্রচারে গেলে আতঙ্কিত মানুষ বাইরে আসতে ভয় পাচ্ছে ।

অন্যদিকে তৃণমূলীরা অভিযোগ করছে বিজেপি বাহিরাগতদের নিয়ে এসে হামলা করার পরিকল্পনা করছে। জবাবে কৃষ্ণেন্দু বাবু বলেন ভারতীয় জনতা পার্টি বিশ্বের সর্ববৃহৎ রাজনৈতিক দল,সারা ভারতেই এদের কর্মী সমর্থক এবং কার্যকর্তা আছেন । তাই দেশের বিভিন্ন প্রান্ত থেকে নেতা কর্মীরা প্রচারে আসছেন । তাদের কে যদি কেউ বহিরাগত বলে তবে আমাদের কিছু করার নেই ।

অন্যদিকে কৃষ্ণেন্দু মুখার্জির অভিযোগ উড়িয়ে তৃণমূল নেতা অভিজিৎ ঘটক বলেন বিজেপিকে প্রচার করতে না দেওয়ার অভিযোগ সম্পূর্ন মিথ্যা, মানুষের সহানুভূতি পেতে তারা এরকম অপপ্রচার করছেন । তিনি আরো বলেন আজই আমি ১৩ নম্বর ওয়ার্ডে গেছিলাম সেখানে বিজেপির প্রচার ও দেওয়াল লিখন আমাদের থেকে বেশি । আপনারা সাংবাদিকরা খবর নিলেই বুঝবেন এই অভিযোগ সারবত্তাহীন।

You might also like