গড়বেতার পথসভায় ‘লাভ জিহাদের’ বিরুদ্ধে কড়া সমালোচনা বজরঙ্গ দলের

তারক হরি, পশ্চিম মেদিনীপুর : হিন্দুদের ভবিষ্যৎ ও নারী সুরক্ষার দাবি নিয়ে মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা বিধানসভার অন্তর্গত ৭নম্বর অঞ্চলের মায়তা তে বজরঙ্গ দলের পক্ষ থেকে পথসভার আয়োজন করা হয়।
এদিন বজরঙ্গ দলের সদস্যরা মায়তা এলাকা প্রদক্ষিন শেষে হিন্দুদের ভবিষ্যৎ ও নারী সুরক্ষার দাবী তোলেন ৷ এদিন লাভ জিহাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য কড়া বার্তা দেওয়া হয়।
দক্ষিণ বঙ্গের রাজ্য সুরক্ষা প্রমুখ প্রবীর দে বলেন, “হিন্দুদের ঐক্যবদ্ধ হয়ে হিন্দুত্বের স্বার্থে এগিয়ে আসতে হবে। নিজেদের দেশ ও ধর্মকে রক্ষা করতে হবে। হিন্দুরা ক্রমশ নিজেদের অস্তিত্ব ভুলে অনিচ্ছা স্বত্ত্বেও অন্য ধর্মের প্রতি ঝুঁকে পড়ছে, নিজের ধর্মকে সংকট ফেলছে। ফলে মাথাচড়া দিয়ে বিস্তৃত জাল বুনছে অন্য ধর্মাবলম্বী সম্প্রদায়। হিন্দুরা নিজে নিজেকেই ভুলে যেতে বসেছে। এমন দিন চলতে থাকলে হিন্দুরা শীঘ্রই সংকটে পড়বে। নিজেদের ধর্মকে আগলে বাঁচিয়ে রাখতে হবে আগামী প্রজন্মের জন্য। না হলে হিন্দু জাতিটারই একদিন অস্তিত্ব বলে আর কিছই থাকবে না।”

এদিনের এই পথ সভায় নেতৃত্ব দেন গড়বেতা দক্ষিণ বঙ্গের রাজ্য সুরক্ষা প্রবীর দে , গড়বেতা বজরঙ্গ দলের সহ সংযোজক -সহদেব ভুঁইয়া, এবং মায়তা গ্রামের বজরঙ্গ দলের সদস্য ও দুর্গাবাহিনীর সদস্য গণ।




%d bloggers like this: