হাওড়া ও উলুবেড়িয়ায় জোড়া সভা সূর্য- সুজনের

0 1

অভিজিৎ ব্যানার্জী, হাওড়া: সামনেই রাজ্যের বিধানসভা নির্বাচন, সূত্রের খবর আর কয়েক দিনের মধ্যেই রাজ্যের সেই নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করবে নির্বাচন কমিশন। আর তারই আগে জেলায় জেলায় প্রচার শুরু করে দিলো রাজ্যের শাসক থেকে বিরোধী সমস্ত রাজনৈতিক দলই। আর তারই অঙ্গ হিসাবে রবিবার হাওড়া সদর ও উলুবেড়িয়া লোকসভা এলাকায় দুটি করে পৃথক সমাবেশ করলেন বাম কংগ্রেস জোট। এদিন হাওড়ার সাকরাইলের কিশোর সংঘের মাঠে এক সমাবেশের আয়োজন করে বাম কংগ্রেস জোট।

যেখানে উপস্থিত ছিলেন সিপিআইএমের এর রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র, পাঁচলার প্রাক্তন বিধায়ীকা ডলি রায়, কংগ্রেস নেতা রিজু ঘোষাল সহ একাধিক বাম, কংগ্রেস নেতৃত্ব। পরে সন্ধ্যায় বালির AC ময়দানে বাম কংগ্রেসের জোটের হয়ে অপর এক সমাবেশে যোগ দেন সূর্যকান্ত মিশ্র। এদিন দুই সভা থেকেই রাজ্য সরকারের পাশাপাশি কেন্দ্রীয় কৃষি আইন বাতিলের দাবিতে সরব হন তিনি।

অপর দিকে জেলার গ্রামীণ ক্ষেত্র উলুবেড়িয়া লোকসভার আমতার গাজীপুর ফুটবল মাঠ ও উলুবেড়িয়ার কালিনগর ফুটবল মাঠে দুটি পৃথক সভাতে উপস্থিত ছিলেন বিধানসভার বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী সহ অন্যান্য বাম কংগ্রেস নেতৃত্ব। এদিনের এই দুই সমাবেশ থেকেই রাজ্য ও কেন্দ্রীয় সরকারের একাধিক দুর্নীতি ও জনবিরোধী নীতির বিরুদ্ধে সরব হয় বাম কংগ্রেস নেতৃত্ব। এদিকে সিপিআইএম সূত্রে খবর, জেলার চার সভায় মানুষের উপস্থিতিই প্রমান দিচ্ছে আগামী বিধানসভা নির্বাচনে জেলায় ইতিবাচক ফল করবে বাম কংগ্রেসের জোট।

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: