হসপিটালে সুস্থ আছেন ক্রিকেট মহারাজা সৌরভ গাঙ্গুলি

কলকাতা: সবে নতুন বছরের দ্বিতীয় দিন। তাঁর মধ্যেই এরকম উৎকণ্ঠা, উদ্বেগে কাটবে এটা ভাবতে পারেনি আপামর বাঙালি থেকে বিশ্ববাসী। তার কারণ সকলের প্রিয় ‘দাদা’ সৌরভ গঙ্গোপাধ্যায় হাসপাতালে ভর্তি। কী হয়েছে? কেমন আছেন তিনি? কবে সুস্থ হবেন? আপাতত এই প্রশ্ন সকলের মুখে। তবে উডল্যাণ্ডসের পক্ষ থেকে বলা হয়েছে আপাতত ঝুঁকির কিছু নেই। এদিন সকলেই সৌরভ গঙ্গোপাধ্যায়্যের আরোগ্য কামনা করেছেন। সৌরভের সঙ্গে দেখা ক্রতে এসেছেন অনেকেই। দেখা করেন রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিমও। তিনি জানিয়েছেন, ‘সৌরভ এখন বেশ ভালো আছে।‘ তাঁর কথায় স্বস্তিতে সকলেই।

এদিন বিকেল পাঁচটার মেডিক্যাল বুলেটিনে হাসপাতাল কর্তৃপক্ষ জানায় , ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় আপাতত স্থিতিশীল রয়েছেন। জ্ঞান ফিরেছে তাঁর। কথাবার্তাও বলছেন। সঙ্গে হালকা খাবারও খেয়েছেন। এর পাশাপাশি সৌরভ কেমন আছেন তা এদিন জানান রাজ্যের দুই মন্ত্রী— ফিরহাদ হাকিম ও অরূপ বিশ্বাস।
প্রসঙ্গত এদিন বুকে হালকা ব্যাথা নিয়ে ভরতি হন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে সৌরভের সঙ্গে দেখা করে হাসপাতাল থেকে বেরিয়ে ফিরহাদ হাকিম বলেন, ‘ও আমাকে দেখেই বলল, তুমি আবার কষ্ট করে এখানে এলে কেন! আমি এখন ঠিক আছি।

আমি বললাম, ছোট থেকে তোমায় চিনি, তুমি অসুস্থ আর তোমাকে দেখতে আসব না আমি? এদিন ফিরহাদ হাকিম এও জানালেন, ‘এখন দারুণ মেজাজে রয়েছে সৌরভ।’ এর পাশাপাশি মন্ত্রী অরূপ বিশ্বাস বলেন, ‘সৌরভ অসুস্থতা নিয়ে আমরা সকলে খুব উদ্বিগ্ন। তবে সে এখন ভালো আছে। ও সারা দেশের কাছে ক্রিকেট আইকন। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, যাতে ও দ্রুত সেরে ওঠে। কাজে যোগ দেয় আবার।’




%d bloggers like this: