বিজেপিতে গিয়েই দ্বিতীয়বার ঝাড়গ্রামে তৃণমূলের ভাঙ্গন ধরালেন শুভেন্দু অধিকারী

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম: মেদিনীপুরের সভায় অমিত সাহার হাত ধরে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করার পর রবিবার গোপীবল্লভপুর দু’নম্বর ব্লকের বেলেবেড়া অঞ্চলের মহাপাল মাঠে জনসভা করতে এসেছিলেন শুভেন্দু অধিকারী জনসভা থেকেই তিনি তৃণমূলের অন্দরে ভাঙ্গন ধরা যায় প্রায় ৬০০ তৃণমূল কর্মী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন শুভেন্দু অধিকারীর হাত ধরে।

তিনি এই জনসভা থেকে তৃণমূল নেতা নেত্রীদের কটাক্ষ করতেও পিছপা হননি তিনি বলেছেন ” তৃণমূলের পঞ্চায়েতের পঞ্চ বাবুরা কেন্দ্রীয় প্রকল্পের সমস্ত টাকা জনগণের কাছ থেকে আত্মসাৎ করেছে, গ্রামে গ্রামে ঘুরলে গরিবদের বাড়ি দেখা যাবে না দেখা যাবে ওই পঞ্চায়েতের পঞ্চ বাবুদের পাকা বাড়ি, এদের আগে একটা সাইকেল ছিল না বর্তমানে এরা দুটো স্করপিও মালিক কেউ মেদিনীপুরে, কেউ খরগোপুর এ কেউ বেলদায় জায়গা কিনেছে।

এরা এত নিকৃষ্ট মানের আইসিডিএস এর হেলপারের চাকরি দাও নিজের আত্মীয় বাইরে কাউকে করতে দেয়নি, আর যদি তুমি একটাও কেউ কন্ট্রাকচুয়াল চাকরি পেয়েছে সেখানেও ৫ থেকে ৭লাখ টাকা দিতে হয়েছে।

তিনি সবশেষে বলেছেন জঙ্গলমহলের মানুষ খুব ভালো সহজ-সরল এরাই প্রতিবাদের অভিমুখ আপনারা পঞ্চায়েতে করেছেন, লোকসভায় করেছেন এবার বিধানসভায় আপনাদের বুথ গুলিকে তৃণমূল নয়, বিজেপিকে নয়ে নব্বই করতে হবে।




%d bloggers like this: