দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে ফের রাজনীতিতে সরব হচ্ছেন শোভন-বৈশাখী

নিজস্ব প্রতিবেদক: গত সোমবারের মিছিলে অনুপস্থিত ছিলেন শোভন চট্টোপাধ্যায়। তবে এবার সব কিছু ঠিক থাকলে আগামী সপ্তাহের শেষদিকে মিছিল করতে চলেছেন শোভন চট্টোপাধ্যায় নিজেই, এমনটাই জানালেন শোভন ঘনিষ্ঠ শিবির। এদিন মঙ্গলবার রাতে মিছিল নিয়ে আলোচনা হয়েছে বলেও সূত্রের খবর।

যদিও রাতের বৈঠক শেষে বিজেপি নেতা দেবজিৎ সরকার দাবি করেন “আমরা নির্বাচনী রণকৌশল নিয়ে বৈঠক করেছি। কীভাবে কি করা হবে সে বিষয়েই কথাবার্তা হয়েছে আমাদের”।

মূলত এদিন বিজেপির মিছিলে শোভন চট্টোপাধ্যায়ের অনুপস্থিতির পর তাঁর সঙ্গে দলের সম্পর্ক নিয়ে কার্যত টানাপোড়েন চলছিল। মিছিল শুরুর কয়েক ঘণ্টা আগেই বিজেপি নেতা বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানান “তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি তাই তিনি মিছিলে যাবেন না।” এরপর অবশ্য বৈশাখী বন্দ্যোপাধ্যায় এক সাংবাদিক বৈঠকে দাবি করেন যে তিনি নিজেও অসুস্থ ছিলেন। তাঁর অসুস্থতার কারণেই শোভন চট্টোপাধ্যায় মিছিলে যেতে পারেননি। মঙ্গলবার মিছিলে না যাওয়ার কারণ হিসেবে তাঁর অবস্থান স্পষ্ট করে বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানান, “বিজেপির মিছিলে যেতে পারিনি তার জন্য আমরা দুজনেই ক্ষমাপ্রার্থী।”

মিছিলে না যাওয়ার পরিপ্রেক্ষিতে অবস্থান স্পষ্ট করার পাশাপাশি তার কয়েক ঘন্টার মধ্যেই বিজেপির সাংগঠনিক বৈঠক করেন শোভন চট্টোপাধ্যায়। এদিন শোভন চট্টোপাধ্যায়ের ফ্ল্যাটে তৃণমূল কংগ্রেসের একাধিক নেতাকে দেখা যায়। উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবার-এর বিধায়ক দীপক হালদার। সূত্রের খবর অনুযায়ী, মঙ্গলবার রাতের বৈঠকে বিজেপি নেতৃত্বদের সঙ্গে কার্যত কী ভাবে কাজ পরিচালনা করবেন সে নিয়েই বৈঠক করেন শোভন চট্টোপাধ্যায়।

সূত্রের খবর অনুযায়ী আগামী সপ্তাহে কলকাতাতেই মিছিল করে বিজেপির প্রচার কর্মসূচিতে যোগ দিতে চলেছেন শোভন চট্টোপাধ্যায়। শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে মিছিলে থাকবেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। আগামী সপ্তাহে মিছিল করলেও চলতি সপ্তাহে গোলপার্কের ফ্ল্যাটেই বেশকিছু সাংগঠনিক বৈঠক করে নেবেন শোভন চট্টোপাধ্যায়। সেদিন দক্ষিণ ২৪ পরগনার একাধিক নেতৃত্বের সঙ্গে আলোচনায় বসবেন। আর শুধু তাই নয় সম্ভাবনা রয়েছে চলতি সপ্তাহেই তার জন্য বরাদ্দ হওয়া বিজেপি সদরদপ্তরের অফিসে যাওয়ার। এই সপ্তাহেই বিজেপির সাংগঠনিক সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তীর সঙ্গে আলোচনা হতে পারে শোভন চট্টোপাধ্যায়ের। সব মিলিয়ে মঙ্গলবার থেকে বিজেপির হয়ে সাংগঠনিক বৈঠক শুরু করে দিলেন এবং আগামী সপ্তাহ থেকেই জোরকদমে বিজেপির প্রচার সভাতে নামতে চলেছেন শোভন চট্টোপাধ্যায়।




%d bloggers like this: