জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে গন্ডগোলের জেরে যুবককে গুলি, তদন্তে পুলিশ

কলকাতা: জুয়ার টাকা ভাগ নিয়ে গন্ডগোল এর জেরে ভরদুপুরে বাড়ি থেকে ফোন করে ডেকে জুটমিলের পিছনে নিয়ে গিয়ে গুলি করা হল যুবককে। আক্রান্তের নাম রাজেশ শাউ।

আজ দুপুরে নৈহাটিতে ঘটনাটি ঘটে। স্থানীয় গৌরীপুর জুটমিলের পেছনে ফোন করে ডেকে নিয়ে গিয়ে তাকে লক্ষ্য করে গুলি করা হয় ও তার পিঠে গুলি লাগে। স্থানীয় বাসিন্দা সূত্রে খবর, তারা দুপুরে গুলির শব্দ পান ও ছুটে আসেন। তারপর এসে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয় রাজেশকে। তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় নৈহাটির একটি হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক হলে তাকে নিয়ে যাওয়া হয় কলকাতার আরজিকর মেডিকেল কলেজ ও হাসপাতালে।

পরিবার সূত্রে দাবি, দুপুরে খাওয়ার সময় রাজেশ কে ফোন করে তার পূর্বপরিচিত সন্তোষ যাদব নামে এক ব্যক্তি। তাকে বাড়ি থেকে ফোন করে ডেকে নিয়ে যাওয়া হয় স্থানীয় গৌরীপুর জুটমিলের পিছনে। তারপর দুজনের মধ্যে বাকবিতণ্ডা হওয়াতে সন্তোষ রাজেশ কে লক্ষ্য করে ততৎক্ষনাৎ গুলি চালায় বলে অভিযোগ।

স্থানীয় বিজেপি নেত্রী তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তোলেন যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল। তিনি অভিযোগ করেন, এলাকায় নিয়মিত জুয়ার আসর বসায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। টাকা ভাগ নিয়ে গন্ডগোলের জেরে এই ঘটনা।

তারপর প্রাথমিক তদন্তে নামে পুলিশ। পুলিশের অনুমান ব্যক্তিগত শত্রুতা ছিল রাজেশ ও সন্তোষের। তার জেরেই এই খুন। অভিযুক্ত সন্তোষ যাদব এখনও ধরা পড়েনি। তার সন্ধানে পুলিশ তল্লাশি চালাচ্ছে।




%d bloggers like this: