India's digital live news portal provide you Today bengali news, Current breaking, bangla news story, (বাংলা খবর) and kolkata news in one place.

কেন্দ্র সরকারের জন বিরোধী নীতি ও কৃষি বিল প্রত্যাহারের দাবিতে বাম সংগঠনের উদ্যোগে পথসভা

কৌশিক মুখার্জী:সালানপুর:-

কেন্দ্র সরকারের শোষণ ও জন বিরোধী নীতি ও অবিলম্বে কৃষি বিল প্রত্যাহারের দাবি এবং রাষ্ট্রায়াত্ত কলকারখানা গুলিকে বেসরকারি করণের বিরুদ্ধে সালানপুর ব্লকের বামফ্রন্টের প্রতিটি সংগঠনের উদ্যোগে রূপনারায়ানপুর বিহার রোডের যুব সংগঠনের দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয় বিক্ষোভ পথসভা।তাছাড়া পালন করা হলো বেসরকারিকরণ দিবস।
এই বিক্ষোভ পথসভায় উপস্থিত যুব সংগঠনের প্রাক্তন জেলা সভাপতি দেবানন্দ প্রসাদ বলেন কেন্দ্র সরকার যেভাবে সাধারণ মানুষের শোষণ করে চলেছে তার আমরা প্রতিবাদ জানাই,। আজ মানুষের জীবন যাপন করা হয়ে পড়েছে মুশকিল,মানুষ খাবে কি যেহারে মূল্য বৃদ্ধি হচ্ছে তা সব সাধারণ মানুষের চোখের সামনে।তাছাড়া যে কৃষক ভাইরা আমাদের জন্য অন্নর যোগানদেন তাদের স্বার্থে এই অবিলম্বে এই কৃষি বিল প্রত্যাহারের দাবি নিয়ে আমাদের লড়াই চলছে।
যেভাবে এক এক করে রাষ্ট্রায়াত্ত কল কারখানা গুলিকে বেসরকারিকরণ করে দিচ্ছে তার বিরুদ্ধে আমাদের লড়াই।
আমাদের দিদি ও মোদি দুই জনই মিথ্যা প্রতিশ্রুতি  দিয়ে সরকার চালায়, তার প্রমান কোথায় গেলো চাকরি? দিনের পর দিন পুরো ভারতবর্ষের মধ্যে বেকারত্বদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সাধারণ মানুষ এখন সব বুঝতে পেরেছে তাই এইবার সংযুক্ত মোর্চার প্রার্থীদের ভোট দিয়ে রাজ্যে সরকার গঠন করাবে।
তাছাড়া এদিন উপস্থিত ছিলেন সালানপুর আঞ্চলিক কমিটির সিআইটিইউর কোনভেনার মেঘনাথ ব্যানার্জী,সালানপুর ব্লকের আঞ্চলিক কমিটির সম্পাদক গণেশ পন্ডিত সহ আরো অনেকে।

You might also like