India's digital live news portal provide you Today bengali news, Current breaking, bangla news story, (বাংলা খবর) and kolkata news in one place.

‘তৃণমূলের উন্নয়ন’ প্রচার করে জনসংযোগ পরেশ মুর্মুর

শান্তনু রায়, পঃ মেদিনীপুর: হাতে আর কয়েকটা দিন। তারপরেই ২১ শের বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোট। গেরুয়া থেকে ঘাসফুল সব শিবিরই প্রার্থী ঘোষণার আগে থেকেই নির্বাচনী প্রচারে নেমে পড়েছিলেন। কেশিয়াড়ী এস টি বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী পরেশ মুর্ম্মুর নাম ঘোষণার পরেই ক্ষোভ তৈরি হয় যুব তৃণমূলের মধ্যে। সমস্ত পদ থেকে পদত্যাগ করার ঘটনাও ঘটে এই বিধানসভায়। পরবর্তীকালে মানভঞ্জনের পালা শেষ হয়।
কিছুটা দেরিতে হলেও সমস্ত খোভ বিক্ষোভ ভুলে প্রার্থী পরেশ মুর্ম্মুকে নিয়ে প্রচারে নামলো কেশিয়াড়ী ব্লকের সমস্ত তৃণমূল কংগ্রেসের নেতা নেত্রীরা।

রবিবার কেশিয়াড়ী বাসস্ট্যান্ড এলাকার সমস্ত দোকান ঘুরে ঘুরে জনসংযোগ করেন প্রার্থী পরেশ মুর্ম্মু । এদিন জনসংযোগের পাশাপাশি তৃনমূল সরকারের নানা উন্নয়নমূলক খতিয়ান লিখা একটি করে রিপোর্ট কার্ড তুলে দেওয়া হয়। জনে জনে দোকানদার ও স্থানীয়দের সাথে সৌহার্দ বিনিময় করেন প্রার্থী পরেশ মুর্ম্মু।

এদিন প্রার্থী পরেশ মুর্ম্মু বলেন, “এলাকায় এলাকায় ঘুরে ঘুরে যে মানুষের উৎসাহ দেখছি তাতে আমি জয়ের ব্যাপারে একশো পারসেন্ট নিশ্চিত”। শুধু সময়ের অপেক্ষায় রয়েছে।এদিনের এই প্রচার কর্মসূচিতে উপস্থিত ছিলেন কেশিয়াড়ী ব্লক তৃনমূলের সভাপতি অশোক রাউৎ,সহ সভাপতি পবিত্র শীঠ, রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদিকা কল্পনা শীট, জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ মামণি মান্ডি, কিষাণ ক্ষেতমজুর তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ফটিকরঞ্জন পাহাড়ী, ব্লক তৃনমূলের যুব সভাপতি সঞ্জয় গোস্বামী সহ আরোও অনেকে।

You might also like