India's digital live news portal provide you Today bengali news, Current breaking, bangla news story, (বাংলা খবর) and kolkata news in one place.

বাংলাতে বিজেপি ডাবল ইন্জিন সরকার গঠন করবে : প্রধানমন্ত্রী

সেখ নুরুদ্দিন, নিজস্ব সংবাদদাতা : বঙ্গ ভোটের কুরুক্ষেত্রের মহারণের প্রাণকেন্দ্র সোনারপুর। এদিন তৃণমূল কংগ্রেসের আঁতুড়ঘর খ্যাত সোনারপুরে এবার পা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ৷ জন প্লাবনে ভাসল বিজেপির জনসভা। দিনটি সোনারপুরবাসীর কাছে ঐতিহাসিক হয়ে রইলো ।

বিজেপির জনসভাকে কেন্দ্র করেই সোনারপুরের অদূরে আড়াপাঁচ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় সকাল থেকে চাপা উত্তেজনা ৷ প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে প্রশাসনের নিশ্ছিদ্র নিরাপত্তার মোড়কে মুড়ে দেয়া হয়েছিল সভাস্থল সহ সংলগ্ন এলাকা। সোনারপুরের আড়াপাঁচ সভাস্থল সংলগ্ন এলাকায় মোতায়েন করা হয়েছিল রাজ্যের পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী।

বিকেল সাড়ে ৪ টে নাগাদ জনসভায় আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ৷ ভাষনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন , “ডবল ইঞ্জিন সরকার গড়বে বাংলার বিজেপি নেতৃত্বে। যার বাড়তি মুনাফা লাভ করবে দক্ষিণ বঙ্গের মানুষ। দিদির নেতৃত্বাধীন সরকার, ধোঁকাবাজির সরকার। সিঙ্গুরে কোনো শিল্প হয়নি। হয়নি কর্মসংস্থানের প্রতিশ্রুতি রক্ষা। বাংলার ছাত্র যুবর ভবিষ্যৎ নিয়ে তিনি ছিনিমিনি খেলেছেন। ১০ বছর মিথ্যে ঢপে বাংলার মানুষকে আশাহত করেছেন। বাংলার মানুষ গণতন্ত্র হারিয়েছে। এই বাংলা সোনার বাংলা। নেতাজী সুভাষচন্দ্রের জন্মভূমি। এখানে ঘরে ঘরে একুশের মহারণে পদ্ম ফুটবে। বাংলা নিজের মেয়েকে চায় না। চায় বাংলা তার মেয়েদের শিক্ষা, সুস্বাস্থ্য , সম্মান ও নিরাপত্তা। দিদির রাজত্বকালে সিন্ডিকেট ব্যবসা , তোলাবাজী, কাটমানি খাওয়া হয়েছে। বাংলার উন্নয়ন হয়নি, হয়েছে অধপতন। সোনার বাংলা গড়ার অঙ্গীকারে মা বোনেদের জন্য মুদ্রা যোজনার সুফল বাংলার মানুষের অগ্ৰাধিকার থাকবে বলে বক্তৃতায় জানান।

সভায় উপস্থিত ছিলেন যোগী আদিত্যনাথ, আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় ,সোনারপুর উত্তর ও দক্ষিণের বিজেপির মনোনীত প্রার্থী উত্তরে রঞ্জন বৈদ্য ও দক্ষিণের অঞ্জনা বসু সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব ৷

You might also like