Splusnews Kolkata
বৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আন্তর্জাতিক
  2. কলকাতা
  3. খেলাধুলা
  4. চাকরী
  5. ট্রেন্ড
  6. দেশ
  7. পশ্চিমবঙ্গ
  8. প্রযুক্তি
  9. বানিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশেষ
  13. ভাইরাল
  14. মতামত
  15. রাজনীতি

প্রয়াত হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

প্রতিবেদক
splusnews
সেপ্টেম্বর ২, ২০২১ ২:৩৮ অপরাহ্ণ
প্রয়াত হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

মুম্বই: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বিগ বস ১৩-এর বিজয়ী সিদ্ধার্থ শুক্লা। এদিন সকালে বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা। সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের কুপার হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। বাড়ি থেকে হাসপাতাল যাওয়ার পথেই মৃত্যু হয়েছে বলে প্রাথমিক অনুমান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর।

মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সিদ্ধার্থ। এরপর বেশ কয়েকটি মেগা সিরিয়ালে অভিনয় করে। তারই মধ্যে বালিকা বধূ সিরিয়ালে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন অভিনেতা। তবে রিয়ালিটি শো বিগ বসের হাত তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছায়। বিগ বস ১৩-এর বিজয়ী ছিলেন সিদ্ধার্থ।

সিদ্ধার্থ শুক্লা হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ । ‘বালিকা বধূ’ -র মাধ্যমে পরিচিতি পেতে শুরু করেন তিনি।

‘বিগ বস’ ছাড়াও আরও একটি রিয়্যালিটি শো ‘খাতরো কি খিলাড়ি’ -র সিজন ৭ -এ জিতেছিলেন তিনি। বলা চলে, হিন্দি ছোট পর্দার দর্শকদের একেবারে মনের কাছে পৌঁছে গিয়েছিলেন সিদ্ধার্থ।

১৯৮০ সালের ১২ ডিসেম্বর জন্ম হয়েছিল সিদ্ধার্থ শুক্লার। মডেলিং দিয়েই পা রেখেছিলেন বিনোদন জগতে। ২০০৪ সালে টেলিভিশনে হাতেখড়ি এবং ২০০৮ সালে তিনি অভিনয় করেন ‘বাবুল কা আঙন ছুটে না’ ধারাবাহিকে। তবুও সিদ্ধার্থ দর্শকদের একেবারে ঘরে ঘরে পৌঁছেছিলেন ‘বালিকা বধূ’ -র মাধ্যমেই।

টেলিভিশনের বিপুল জনপ্রিয়তার পর বড় পর্দাতেও অভিনয় করতে দেখা গেছে সিদ্ধার্থ শুক্লাকে। ২০১৪ সালে মুক্তি প্রাপ্ত ছবি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ – তে তিনি অভিনয় করেন অঙ্গদ বেদির চরিত্রে। ২০২১ সালে ‘ব্রোকেন বাট বিউটিফুল ৩’ নামের একটি ওয়েব সিরিজের জন্য শিরোনামে এসেছিলেন সিদ্ধার্থ। অল্ট বালাজি ও এমএক্স প্লেয়ারে স্ট্রিমিং হচ্ছে এই সিরিজ।

সর্বশেষ - পশ্চিমবঙ্গ