তৃণমূল নেতাকে খুন করাতে বাংলাদেশের সুপারি কিলার, বানচাল করল পুলিশ

রোহিত সেখ ,বীরভূম:বীরভূম জেলা পুলিশের পক্ষ থেকে এবার নানুরের দু’দণ্ড প্রতাপ তৃণমূল নেতা কাজল শেখ দুটি নিরাপত্তারক্ষী দাওয়া হল। পুলিশ সূত্রে খবর বারবার তার প্রাণনাশের হুমকি আসছিল তাই তাকে দুটি সশস্ত্র নিরাপত্তা রক্ষী দেওয়া হয়েছে। যদিও এই বিষয়ে তৃণমূল নেতা কাজল শেখ কিছু বলতে চাননি ।

সূত্রে খবর, নানুরের তৃণমূল নেতা কাজল শেখকে খুনের জন্যই বাংলাদেশের দুষ্কতীদের ভাড়া করা হয়েছিল। এলাকা চেনানোর জন্য তাদের সঙ্গে রয়েছে স্থানীয় দু‌ই দুষ্কৃতী। ১৯ সেপ্টেম্বর ওই চার বাংলাদেশি উত্তর ২৪ পরগনার কাসেম বাজারের সীমান্ত পেরিয়ে এরাজ্যে ঢুকেছিল।

কাজল শেখ বলেন, বাম আমল থেকে তৃণমূলের হয়ে লড়াই করছি। শত্রু তো আছেই। কিন্তু কারা এই পরিকল্পনা করেছিল, কিছুই বুঝতে পারছি না। পুলিস নিশ্চয়ই তদন্ত করে পিছনে কারা রয়েছে তা বের করবে। তারপর থেকেই বীরভূম জেলার পুলিশ সজাগ এই নিরাপত্তা দেওয়া পেছনে রয়েছে বেশকিছু কারণও ।

যদিও এই বিষয়ে বিজেপি কটাক্ষ করতে ছাড়েনি বীরভূম জেলার বিজেপি জেলা সভাপতি ধ্রুব সাহা বলেন, ‘শুনলাম নাকি বীরভূম জেলার নানুরের কাজল শেখ কে পুলিশের নিরাপত্তা দেওয়া হয়েছে, বিভিন্ন ঘটনায় জড়িত কিভাবে পুলিশ নিরাপত্তা দিতে পারে ?’ পাশাপাশি তিনি বলেন যতই নিরাপত্তা দেয় ২০২১ এর পর সবাইকে ঝেঁটিয়ে বিদায় করে দেবে মানুষ।




%d bloggers like this: