সাধারন গরীব মানুষ কেন্দ্রীয় যোজনা থেকে বঞ্চিত হচ্ছে : কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিত্যানন্দ রায়

বাবলুপ্রামানিক, দক্ষিণ ২৪ পরগনা: রবিবার দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাই বিজেপির একটি সাংগঠনিক বৈঠক করেন।

এই বৈঠকে সরাসরি সাংবাদিক সম্মেলনে তিনি এক হাত নিলেন মমতা ব্যানার্জির সরাকার কে। তিনি বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গরীব কল্যান যোজনা গুলো পশ্চিমবঙ্গ চালু হতে দিচ্ছেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির। নরেন্দ্র মোদীর সরকার কৃষকদের জন্য সরাসরি ব্যাঙ্ক একাউন্টে কৃষক যোজনার দারা দেশের সমস্ত কৃষকদের সাম্মানিক ভাতার ব্যবস্থা করে দিচ্ছেন। কিন্তু মমতা ব্যানার্জির সরকার রাজ্যের গরিব কৃষকদের কেন্দ্রীয় যোজনা থেকে বঞ্চিত করছেন। তিনি আম্ফান দূর্নীতি নিয়েও সরাসরি মমতা ব্যানার্জির দল তৃনমুল ও রাজ্য সরকার কে দূর্নীতির জন্য দায়ী করেন।

তিনি আরো বলেন পশ্চিমবঙ্গের সাধারণ মানুষ ২০২১ সালে দূর্নীতিগ্রস্থ তৃনমূল সরকারকে উৎখাত করার জন্য এখন থেকেই তৈরী বিজেপি কর্মীরা।মিথ্যে বাদী মমতা ব্যানার্জি ও তার দল।।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি দীপঙ্কর জানা, রাজ্য সাধারণ সম্পাদক সঞ্জয় সিং, জেলা, মন্ডল, ও বিজেপি পদাধিকারী নেতারা।




%d bloggers like this: