মেদিনীপুরে বিজেপির আর নয় অন্যায় কর্মসূচী পালিত

শান্তনু রায়, পঃ মেদিনীপুর: সামনেই রয়েছে আসন্ন বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনকে সামনে রেখে এলাকায় এলাকায় জনসংযোগ বাড়াতে আর নয় অন্যায়,আর নয় বেকারত্ব নামক কর্মসূচির আয়োজন করলো ভারতীয় জনতা পার্টি।

এই কর্মসূচিকে সাফল্য করতে মিছিল ও পথসভার আয়োজন করলো ভারতীয় জনতা পার্টি। শনিবার কেশিয়াড়ী ভারতীয় জনতা পার্টির দক্ষিন মন্ডলের নছিপুর ৬ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত একটি শক্তিকেন্দ্র প্রমুখের উদ্যেগে উত্তর ডম্বুরকোলাতে একটি পথসভার আয়োজন হয়।

এদিন এই পথসভা শুরুর আগে কর্মীরা মিছিলে পা মেলায়।এদিনের এই মিছিল গন সরিষা থেকে শুরু হয়ে হরিপুরা হয়ে উত্তর ডম্বুরকোলাতে এসে শেষ হয়। এদিনের পথসভায় বক্তব্য রাখতে গিয়ে নেতৃত্বরা তৃনমূল সরকারের নানা দুর্নীতির কথা তুলে ধরে,প্রতিবাদ জানান।

এদিন নেতৃত্বরা বক্তব্যে তৃনমূল সরকারকে কাটমানির সরকার বলে কটাখ্য করেন এবং দুয়ারে সরকার কর্মসূচিকেও কটাখ্য করতে ছাড়েননি নেতৃত্বরা। উপস্থিত ছিলেন কেশিয়াড়ী দক্ষিন মন্ডলের সভাপতি সনাতন দোলাই, মন্ডলের সাধারন সম্পাদক উপভোক্ত মাইতি ,জেলা কমিটির সদস্য বিদ্যুৎ রাউল, ব্লকের ভারতীয় জনতা পার্টির নেতৃত্ব অধীর চিংড়ি, মন্ডলের সম্পাদক প্রদীপ পাত্র সহ অনেকেই।




%d bloggers like this: