আসানসোল পৌর কর্পোরেশন পরিদর্শনে নবনিযুক্ত প্রশাসক অমরনাথ চ্যাটার্জী

রামকৃষ্ণ চ্যাটার্জী ও মহেশ্বর দে, আসানসোল :
আসানসোল পৌর কর্পোরেশনের প্রশাসক বোর্ডের নতুন প্রশাসকের দায়িত্বভার পাওয়ার পর আসানসোল পৌর কর্পোরেশন পরিদর্শন করলেন অমরনাথ চ্যাটার্জী প্রসঙ্গত তিনি সোমবার দায়িত্বভার গ্রহণ করবেন।

রবিবার আসানসোল পৌর কর্পোরেশন পরিদর্শন করার সময় তিনি সাংবাদিকদের বলেন যে রাজ্যের মুখ্যমন্ত্রী যে দায়িত্ব দিয়েছেন তা সোমবার তিনি দায়িত্ব নেওয়ার আগে কর্পোরেশন কর্মকর্তাদের সাথে কিছু আলোচনা করার ছিল সেই নিয়েই আলোচনা করলাম, অন্যদিকে, পৌর কর্পোরেশনে নতুন কমিটির কর্মকর্তাদের কার্যালয়ে নাম প্লেট বসানোর কাজ হয়, সেই কাজের তদারকি করেন তিনি। পৌর আধিকারিকদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। তিনি বলেছিলেন যে নতুন কমিটির সমস্ত সদস্য সোমবার সকাল ১১ টায় পৌর কর্পোরেশনে আসবেন, তারপরে সকলকে তাদের দায়িত্ব দেওয়া হবে।

এর পর দুপুর ১২ টায় কর্পোরেশনের কর্মকর্তাদের সাথে একটি বৈঠক হবে। বৈঠকে আসানসোলের উন্নয়নমুখী কাজগুলি কীভাবে শেষ করতে হবে, মুলতুবি থাকা কাজগুলি সম্পন্ন করতে এবং আসানসোলের কি ভাবে উন্নয়ন করা হবে তা নিয়ে আলোচনা করা হবে। সভায় মূলত পৌর কর্পোরেশন কমিশনার নীতিন সিংহানিয়া, প্রশাসক অমরনাথ চ্যাটার্জী, প্রশাসক বোর্ডের সদস্য অভিজিৎ ঘটক, পূর্ণ শশী রাই, তাবাসসুম আরা অঞ্জনা শর্মা, দিবেন্দু ভগত, মীর হাসিম, শ্যাম সোরেণ, নির্বাহী প্রকৌশলী সুকমল মন্ডল প্রমুখ উপস্থিত থাকবেন।




%d bloggers like this: