Splusnews Kolkata
মঙ্গলবার , ৭ সেপ্টেম্বর ২০২১ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আন্তর্জাতিক
  2. কলকাতা
  3. খেলাধুলা
  4. চাকরী
  5. ট্রেন্ড
  6. দেশ
  7. পশ্চিমবঙ্গ
  8. প্রযুক্তি
  9. বানিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশেষ
  13. ভাইরাল
  14. মতামত
  15. রাজনীতি

বেহালার ফ্লাটে মা ও ছেলের গলাকাটা লাশ, জোড়া খুনের ঘটনায় নয়া মোড়

প্রতিবেদক
splusnews
সেপ্টেম্বর ৭, ২০২১ ৬:১৬ অপরাহ্ণ
বেহালার ফ্লাটে মা ও ছেলের গলাকাটা লাশ, জোড়া খুনের ঘটনায় নয়া মোড়

স্টাফ রিপোর্টার: বেহালার পর্ণশ্রীর জোড়া খুনের ঘটনায় নয়া তথ্য, একাধিক প্রশ্নের উত্তর হাতড়াচ্ছে পুলিশ।নয়া মোড় পর্ণশ্রীর জোড়া খুনের ঘটনায়। পাশাপাশি উঠছে একাধিক প্রশ্নও।

সোমবার রাতে স্থানীয় একটি আবাসনের ফ্ল্যাট থেকে মা ও ছেলের গলাকাটা দেহ উদ্ধার হয় ৷ নিহতরা হলেন সুস্মিতা মণ্ডল (৪৫) এবং তমোজিৎ মণ্ডল (১৩)৷

পুলিশ সূত্রে খবর, নাবালক ছেলে তমোজিতের দেহ স্কুল ইউনিফর্ম পড়া অবস্থাতেই উদ্ধার হয়। এখানেই প্রশ্ন উঠছে অনলাইন ক্লাস করতে করতেই কি খুন হয় সে ? এদিকে স্থানীয় সূত্রের খবর অনুযায়ী, সুস্মিতা যথেষ্ট সতর্ক ভাবে চলাফেরা করতেন এবং ফ্ল্যাটেও থাকতেন। আইহোল দিয়ে না দেখে কখনও দরজাও খুলতেন না। তবে কি সে কোনো পরিচিত কাউকে দেখেই দরজা খুলেছিলেন, উঠছে প্রশ্ন।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ফ্ল্যাটের আলাদা দুটি ঘর থেকে মা ও ছেলের দেহ উদ্ধার হয়েছিল। তবে গলার নলি কাটা হলেও কেন কেউ অপর জনের আওয়াজ পেল না। এমনকি প্রতিবেশীরাও কেউ কেন তাদের গলার আওয়াজ পেলেন না ? সেবিষয়েও উঠছে প্রশ্ন।

তদন্তকারীরা মৃত সুস্মিতার স্বামী তপনের কললিস্টও খতিয়ে দেখছে। তাকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। তবে পুলিশ নিশ্চিত, আততায়ীরা মহিলার পরিচিত কেউ হলেও তারা একজন ছিলেন না। একাজের পিছনে একাধিক জনের হাত আছে। দেহের ক্ষতচিহ্ন দেখে পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে চপার জাতীয় কোনো ধারালো অস্ত্র দিয়েই খুন করা হয়ে থাকতে পারে তাদের।

বেহালার পর্ণশ্রী এলাকায় মা ও নাবালক ছেলের অস্বাভাবিক মৃত্যুতে ইতিমধ্যেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আবাসনের তিন তলার একটি ফ্ল্যাটে ব্যাঙ্ককর্মী তপন মণ্ডল স্ত্রী সুস্মিতা ও নাবালক ছেলে তমজিৎকে নিয়ে থাকতেন। সোমবার রাতে কাজ থেকে ফিরে তপনবাবু স্ত্রী ও ছেলের রক্তাক্ত দেহ উদ্ধার করেন।

সর্বশেষ - পশ্চিমবঙ্গ