দৃষ্টিহীন মানুষদের পাশে দাঁড়ালেন ঠাকুরনগরের ইন্দ্রজিৎ

সুমন্ত গোলদার, বারাসাত:মানুষের পাশে দাঁড়ালেন ঠাকুরনগর বাসি ইন্দ্রজিৎ দেবনাথ। একটি গানের লাইন আছে মানুষ মানুষের জন্য একটু সহানুভূতি মানুষ কি পেতে পারে না? তাই আজকের পরিকল্পনা দৃষ্টিহীন মানুষদের পাশে দাঁড়ালেন ঠাকুরনগর বাসি ইন্দ্রজিৎ দেবনাথ।

শুধু তাই নয় বিগত দিনে যে সমস্ত মানুষ অনাহারে ছিলেন কোভির 19 সময় তাদের কাছে পৌঁছে গেছিলেন এই ইন্দ্রজিৎ বাবু। আজকের অনুষ্ঠানে প্রায় হাজার উপরে দৃষ্টিহীন মানুষদের শীতবস্ত্র , পরনের কাপড় তুলে দেন ।

আজ এই অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃত্ব উপস্থিত ছিলেন। দিব্যেন্দু মন্ডল ,গাইঘাটা পঞ্চায়েত সমিতির সভাপতি গোবিন্দ দাস ,নেতৃবর্গ জানান যে আজকের এই শুভ দিনে এমন একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে নিজেদের কাছে খুবই আনন্দ লাগছে। এবং ইন্দ্রজিৎ বাবুকে বলেন এই অনুষ্ঠানটি এগিয়ে নেয়ার জন্য পাশে থাকবেন ওনারা ।

এই দৃষ্টিহীন মানুষ বহুদূর থেকে এসেছেন কেউ পুরুলিয়া কেউ বর্ধমান কেউ জয়নগর এবং বিভিন্ন এলাকা থেকে এসেছেন এই সমস্ত মানুষরা। এবং এখানে একটি ছোট্ট প্রোগ্রাম হয় সেখানে দৃষ্টিহীন মানুষ সুন্দর গান পরিবেশন করেন।

এই মানুষদের জন্য দুপুরবেলা ইন্দ্রজিৎ বাবু আহার ব্যবস্থা করেছেন ।ইন্দ্রজিৎ বাবু আমাদেরকে জানান যে আগামী দিন যাতে এই মানুষের পাশে আমি থাকতে পারি মানুষের সেবা করতে পারি।




%d bloggers like this: