Splusnews Kolkata
বুধবার , ৪ আগস্ট ২০২১ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আন্তর্জাতিক
  2. কলকাতা
  3. খেলাধুলা
  4. চাকরী
  5. ট্রেন্ড
  6. দেশ
  7. পশ্চিমবঙ্গ
  8. প্রযুক্তি
  9. বানিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশেষ
  13. ভাইরাল
  14. মতামত
  15. রাজনীতি

মুখোমুখি হতে চলেছে ভারত এবং পাকিস্তান, দিনক্ষন চুড়ান্ত

প্রতিবেদক
splusnews
আগস্ট ৪, ২০২১ ৫:৩৪ অপরাহ্ণ
মুখোমুখি হতে চলেছে ভারত এবং পাকিস্তান, দিনক্ষন চুড়ান্ত

স্পোর্টস ডেস্ক: মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান; জানা গেল দিনক্ষণ। সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএলের পরই শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপ ।

আইসিসি বিশ্বকাপের কোন গ্রুপে কে আছে; সেকথা আগেই জানিয়ে দিয়েছে।গ্রুপবিন্যাস অনুযায়ী, এবারের বিশ্বকাপে একই গ্রুপে ভারত এবং পাকিস্তান। তবে বিশ্বকাপের মঞ্চে কবে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী? এবার সামনে এল সেই দিনক্ষণও।

আসন্ন T-20 বিশ্বকাপের সুপার-১২ রাউন্ডে একই গ্রুপে ভারত এবং পাকিস্তান। পাকিস্তান ছাড়াও ভারতের গ্রুপে রয়েছে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড এবং রশিদ খানের আফগানিস্তান। গ্রুপের বাকি দুটি দল উঠে আসবে বাছাই পর্ব থেকে। সরকারিভাবে এখনও সূচি ঘোষণা করেনি আইসিসি।

সংবাদসংস্থা এএনআই এই বিষয়টির সঙ্গে যুক্ত এক আধিকারিককে উদ্ধৃত করে জানিয়েছে, ২৪ অক্টোবর মুখোমুখি হবে ভারত এবং পাকিস্তান।

এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে ওই আধিকারিক জানিয়েছেন, ‘চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ আগামী ২৪ অক্টোবর একে-অপরের মুখোমুখি হবে।’

তবে ভারতের বাকি ম্যাচগুলি কবে কবে তা এখনও জানা যায়নি। ২০১৬ সালে ছোট ফরম্যাটে বিশ্বকাপের পর এবছর T-20 বিশ্বকাপে ম্যাচের সংখ্যা বাড়িয়েছে ICC। এবার বিশ্বকাপকে ভাঙা হয়েছে দুটি ভাগে।

টুর্নামেন্টের প্রথম অর্থাৎ কোয়ালিফাইয়িং রাউন্ডে আটটি দল একে-অপরের বিরুদ্ধে খেলবে। এই দলগুলিকেও দুটি গ্রুপে ভেঙে দেওয়া হয়েছে। গ্রুপ A-তে রয়েছে শ্রীলঙ্কা, আয়ারল্যান্ড, নেদারল্যান্ড, নামিবিয়া। গ্রুপ B-তে রয়েছে বাংলাদেশ, স্কটল্যান্ড, পাপুয়া নিউগিনি এবং ওমান।

সর্বশেষ - পশ্চিমবঙ্গ

আপনার জন্য নির্বাচিত