পশ্চিম বর্ধমানে চালু হচ্ছে হাওড়া ধানবাদ সুপার ফাস্ট স্পেশাল ট্রেন

নিজস্ব সংবাদদাতা,পঃ বর্ধমান: অবশেষে শিল্পঞ্চলবাসীর স্বার্থে আগামী পয়লা ডিসেম্বর থেকে চালু হতে চলেছে ০২৩৩৯ হাওড়া ধানবাদ সুপার ফাস্ট স্পেশাল এবং ০২৩৪০ ধানবাদ হাওড়া সুপার ফাস্ট স্পেশাল ট্রেন ।কোল্ডফিল্ড এক্সপ্রেসের পরিবর্তে একই সমযে একই রুটে কোরোনাকালীন বিশেষ ট্রেন হিসাবেই চলাচল করবে এই ট্রেন । আগামী ১ ডিসেম্বর হাওড়া থেকে বিকেল ৫ টা ২০মিনিটে হাওড়ার উদ্দেশ্যে ছাড়বে এই ট্রেন । অন্য দিকে ২ ডিসেম্বর সকাল ৫ টা ৫০ এ হাওড়ার উদ্যেশ্যে যাত্রা শুরু করবে এই স্পেশাল ট্রেন আজ এক বিজ্ঞপ্তিতে একথা জানিয়েছেন সিনিয়র ডিভিশনাল অপারেশন ম্যানেজার রশিদ নাদিম।

বিশেষ এই ট্রেন ১২৩৩৯/১২৩৪০ কোল্ডফিল্ড এক্সপ্রেস এর নির্ধারিত সময়ে চলবে,তবে কেবল মাত্র সংরক্ষিত টিকিটের যাত্রীরা এই ট্রেনে ভ্রমনের সুবিধা পাবেন । ডলি প্যাসেঞ্জার বা মান্থলি গ্রহকরা এই ট্রেনে ভ্রমনের সুযোগ থেকে বঞ্চিত হবেন বলেই রেলওয়ে সূত্রে জানানো হয়েছে । বিশেষ এই ট্রেন কোরোনা বিধি ও সতর্কতা মেনেই চালানো হবে বলে রেলওয়ে সূত্রে জানানো হয়েছে।

এই বিশেষ ট্রেন চালু হওয়ার ফলে একদিকে যেমন আসানসোল দুর্গাপুরের বাসিন্দাদের কলকাতা ধানবাদের সাথে যোগাযোগের সুবিধা হবে তেমনি অসংরক্ষিত সাধারণ যাত্রীদের ও নিত্য যাত্রীদের এই ট্রেনে যাতায়াতের সুযোগ থেকে বঞ্চিত করে ক্ষুব্ধ শিল্পাঞ্চলের নিত্য যাত্রীরা




%d bloggers like this: