সমাজসেবা থেকে রাজনীতি! ঝাড়গ্রামের মধুসূদন সিংহ যোগ দিলেন শিবসেনাতে

0 1

ঝাড়গ্রাম:- ২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছে শিবসেনা । প্রাথমিকভাবে ঠিক হয়েছে হুগলি, কলকাতা, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, মেদিনীপুর, দমদম, ব্যারাকপুর, বাঁকুড়া, পুরুলিয়া, বিষ্ণুপুর, ঝাড়গ্রাম-সহ বিভিন্ন জায়গায় কমপক্ষে ১০০ টি আসনে শিবসেনার প্রার্থী দেওয়া শিবসেনা।

সোমবার শিবসেনাতে যোগদান করলেন ঝাড়গ্রামের সমাজসেবী মধুসূদন সিংহ। সোমবার ঝাড়গ্রামের জেলা শাসকের নিকট ঝাড়গ্রাম জেলার শিবসেনা পার্টির সভাপতি মধুসূদন সিংহ চিঠি দিয়ে আগামী বিধানসভা নির্বাচনের প্রক্রিয়া কী ভাবে হবে জানতে চেয়েছেন এবং তারা যে ঝাড়গ্রাম জেলায় প্রাথী দিবেন তার ও ইচ্ছা প্রকাশ করেছেন।

শিবসেনার ঝাড়গ্রাম জেলা সভাপতি বলেন” আমি রাজনীতিতে এসেছিলেন ঝারগ্রাম এর জনগণের জন্য ঝাড়গ্রামের মানুষের জন্য ওনাদের কাছে আমি ভালোভাবে কাজ করতে চাই সেবা করতে চাই পাশে থাকতে চাই। আমি চাওয়া-পাওয়ার রাজনীতিতে বিশ্বাস করিনা “। আগামী বিধানসভা ঝাড়গ্রাম জেলার চারটি বিধানসভাতে তিনি প্রার্থী দেবেন এবং চারটিতেই জয়লাভ করার চেষ্টা করবেন বলেও জানিয়েছেন মধুসূদন বাবু। আর এতেই ঝাড়গ্রাম জেলার রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: