Splusnews Kolkata
রবিবার , ১০ এপ্রিল ২০২২ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
  1. আন্তর্জাতিক
  2. কলকাতা
  3. খেলাধুলা
  4. চাকরী
  5. ট্রেন্ড
  6. দেশ
  7. পশ্চিমবঙ্গ
  8. প্রযুক্তি
  9. বানিজ্য
  10. বাংলাদেশ
  11. বিনোদন
  12. বিশেষ
  13. ভাইরাল
  14. মতামত
  15. রাজনীতি

এপ্রিলেই সাত পাকে বাঁধা পড়ছে দেব ও রুক্মিণী!

প্রতিবেদক
splusnews
এপ্রিল ১০, ২০২২ ৯:৪৯ অপরাহ্ণ
এপ্রিলেই সাত পাকে বাঁধা পড়ছে দেব ও রুক্মিণী!

ডেস্ক রিপোর্ট : বলিউডে যেমন রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের খবরে টিনসেল টাউন উত্তাল, তেমনই টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি দেব ও রুক্মিণী মৈত্রের বিয়ের পিঁড়িতে বসার খবরেও শোরগোল পড়ে গেল বাংলায়। যদিও এটা গুঞ্জন নয়।

সংবাদমাধ্যমের কাছে, খোদ দেব নিজেই নিজের বিয়ের দিনটি ফাঁস করেছেন। অবশেষে অনুরাগীদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটালেন সাংসদ, তারকা দেব। যখন থেকে রুক্মিণীর সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জনে সিলমোহর দিয়েছেন, তখন থেকেই সকলেরই একটা প্রশ্ন, কবে সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা? এবার বিভিন্ন সংবাদমাধ্যমের জোরাজুরির মুখে পড়ে, বিয়ের তারিখও ঘোষণা করলেন দেব।

অবশেষে ভালবাসার মানুষের সঙ্গে এপ্রিলেই সংসার শুরু করতে চলেছেন অভিনেতা। ২৯ এপ্রিল বড়পর্দায় মুক্তি পাচ্ছে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ‘কিশমিশ’। ছবিতে নায়ক-নায়িকার ভূমিকাতেই দেখা যাবে দেব-রুক্মিণীকে। ছবির প্রচারের জন্য শনিবার দক্ষিণ কলকাতার একটি প্রথম সারির মলে হাজির হয়েছিলেন তাঁরা। সেখানেই মাঝেসাঝে খুনসুটি করতে দেখা যায় তাঁদের। স্বাভাবিকভাবেই তাঁদের সম্পর্কের বিষয়ে প্রশ্ন তোলেন সাংবাদিকরা।

সেখানেই সকলের প্রশ্নের উত্তরে দেব বলে ওঠেন, ‘২৯ এপ্রিলেই রুক্মিণীকে বিয়ে করছি’। দেবের ঘোষণায়, বলাই বাহুল্য, উচ্ছ্বসিত অনুরাগীরা।

সূত্রের খবর অনুযায়ী, ছবিতে দেব-রুক্মিণীর বিয়ের একটি দৃশ্য সম্ভবত রয়েছে। সেই বিয়ের কথাই কি দেবের মুখে শোনা গেল নাকি সত্যি সত্যিই ছবি মুক্তির দিনেই গাঁটছড়া বাঁধছেন তাঁরা? কৌতূহল বাড়ছে ভক্তদের।

সর্বশেষ - পশ্চিমবঙ্গ

আপনার জন্য নির্বাচিত