India's digital live news portal provide you Today bengali news, Current breaking, bangla news story, (বাংলা খবর) and kolkata news in one place.

“ঘাসফুল একুশে শুকিয়ে যাবে”,বারুইপুরের বিজেপি প্রার্থী দেবোপম

বাবলু প্রামাণিক, দক্ষিণ ২৪ পরগনা :দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবোপম চট্টোপাধ্যায় এই প্রথমবারের মত বিধায়ক পদ প্রার্থী হলেন।

শেষ মুহূর্তে প্রচার চলছে। ৬ই এপ্রিল ভোট। প্রচার জোরকদমে চলছে। কোথাও খামতি রাখতে চান না তিনি ৷ এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা দু’লক্ষের কাছাকাছি। ভোটযুদ্ধে ব্যস্ততার মধ্যেও থাকছে পথসভা থেকে কর্মীদের হাতে সরবত। কোথাও বা সদ্য পিতৃ বিয়োগ অনুষ্ঠানে গিয়ে তাদের সঙ্গে সহানুভূতি প্রদান।

পথসভা থেকে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একের পর এক ক্ষোভ উগরে দিলেন। এই বারুইপুর পশ্চিম কেন্দ্রে ত্রিশঙ্কু লড়াই। এখানে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিমান ব্যানার্জি ও সিপিআইএমের প্রার্থী লাহেক আলি ।

বিজেপির প্রার্থী দেবোপম বলেন, এই কেন্দ্রে থেকে দুই ফুলের লড়াই হবে। এক জোড়া ফুল আর পদ্মফুল।পদ্মফুল জয়ী হবে এতে শতভাগ আশাবাদী আমি। ঘাসফুল একুশে শুকিয়ে যাবে ৷

পশ্চিমবঙ্গে তৃণমূল নামক রাজনৈতিক দল ছিল বলে একুশের পর থেকে আর শোনা যাবে না। এই তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিমান ব্যানার্জি বারুইপুর পশ্চিম এর জন্য কোন উন্নয়ন করেনি। জলের হাহাকার চলছে বারুইপুর পশ্চিম এলাকা জুড়ে। বেকারের চাকরি নেই। এখানে সিন্ডিকেট রাজ চলছে বলেও অভিযোগ করেন তিনি ৷

You might also like