বিজেপি নেতার স্বামী বিবেকানন্দের জন্মদিন পালন

বাবলু প্রামাণিক, দক্ষিণ ২৪ পরগনা: দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর কাশিনগরের বিজেপি র রায়দিঘির বিধানসভায় সহ-সভাপতি প্রদ্যুৎ বৈদ্য এর উদ্যোগে স্বামী বিবেকানন্দের জন্ম জয়ন্তী পালন হল।

এই উদ্যোগে সামিল হলো সরকার ভারতীয় সমিতি । এই সমিতির উদ্যোগে ছোট ছোট শিশুদের হাতে শিক্ষা সামগ্রী দান। ও নরনারায়ণ সেবার ব্যবস্থা করেন। সকাল থেকে স্বামী বিবেকানন্দের জন্ম জয়ন্তী উৎসবে মেতে উঠলেন কাশিনগর গ্রামবাসী। সরকার ভারতীয় তাদের দাবি হলো।

কৃষকদ্বারা উৎপাদিত দ্রব্য, কৃষক নিজে বিক্রয় করতে পারবে। উৎপাদিত দ্রব্য সংরক্ষণ করতে পারবে এবং সমবায় সমিতি গঠন করতে হবে। রায়দিঘি বিধানসভায় বিজেপির সহ সভাপতি বলেন কৃষকদের জন্য ভারতবর্ষের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি যখন কৃষি বিল আনা হয়েছিল ।

কৃষকেরা ন্যায্য দাম পাবে বলে ।কিন্তু এই রাজ্য সরকার কৃষকদের কৃষি বিল চালু করতে দেয়নি। প্রদ্যুৎ বাবু বলেন বিজেপি সরকার যখন গঠন হবে। প্রতিটি ব্লকে ব্লকে খাদ্যশস্য রাখার জন্য একটি করে হিমঘর স্থাপন করা হবে ।

যাতে কৃষকের ফসল যাতে নষ্ট না হয় ।এবং চড়া দামে বিক্রি করতে পারে ।এমন উদ্যোগ বিজেপি সরকার সর্বপ্রথম দক্ষিণ ২৪ পরগনা কার্যকর করা হবে।




%d bloggers like this: