ফের প্রাক্তন মেয়রকে নিয়ে বিতর্ক উস্কে দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং

নিজস্ব প্রতিবেদক: ক্যামেরার কেন্দ্রবিন্দুতে ফের জিতেন্দ্র তিওয়ারি। এবার তাঁকে সামনে আনলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। আজ এমন কথাই বললেন অর্জুন সিং, বিজেপিতে আসতে চেয়ে তৃণমূল ছাড়ার ঘণ্টা বাজাচ্ছেন ‘আসানসোলের প্রাক্তন মেয়র’। আর তার এই বক্তব্য নিয়ে জেলা রাজনীতিতে শুরু হয়েছে গুঞ্জন। তবে এই কথার পর জিতেন্দ্রবাবুর দাবি, তিনি শুধু ‘একাই’ আসানসোলের ‘প্রাক্তন মেয়র’ নন।

এদিন অণ্ডালে ‘আর নয় অন্যায়’ শীর্ষক কর্মসূচিতে যোগ দিয়ে অর্জুন সিং বলেন, ‘আসানসোলের প্রাক্তন মেয়র আমাদের দলে আসতে চাইছেন। তার জন্য আমাদের দলের জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই আমার সঙ্গে ঝগড়া করেছেন। উনি বলছেন, মেয়র যোগ দিলে আমি যাব কোথায়?? তাই আমি লক্ষ্মণবাবুকে আশ্বস্ত করেছি, আমাদের দল সঙ্কীর্ণ নয়। স্ক্রিনিং করে কাজ করা হয়।’‌ এরপর থেকেই আলোচনা উঠেছে জেলার রাজনীতি।

তবে এদিন কারোর নাম সরাসরি তিনি নেননি ঠিকই। তাঁর ইঙ্গিত যে জিতেন্দ্রর দিকেই, সেটাই মনে করা হচ্ছে। কারণ, প্রথমে দলত্যাগ করেন জিতেন্দ্র, এর পরে শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক, তারপর আবার দলে প্রত্যাবর্তন। এভাবেই ঘটনা ঘটেছে জিতেন্দ্রবাবুকে কেন্দ্র করে। এর পাশাপাশি, জিতেন্দ্রবাবুর দল ছাড়ার পর্বে তাঁর বিজেপিতে যোগ দেওয়ার বিষয়ে জেলার রাজনীতিতে তৈরি হয় জোর জল্পনা।

জিতেন্দ্র তিওয়ারি বলেন যে, ‘আসানসোলে অনেক প্রাক্তন মেয়রই আছেন। কাকে উদ্দেশ্য করে অর্জুন সিং ওই মন্তব্য করেছেন, আমি তা জানি না। তাই আমার কিছু বলারও নেই এখানে।’ এই কর্মসূচীতে অর্জুনবাবুর সঙ্গে যোগ দেন লক্ষ্মণবাবু, বিজেপি নেতা জয়ন্ত মিশ্র, সোমনাথ মোদী প্রমুখ।




%d bloggers like this: