রায়দিঘিতে কুণাল ঘোষের জনসভায় জনজোয়ার, চাঁচাছোলা ভাষায় আক্রমণ বিজেপিকে

বাবলু প্রামানিক, দক্ষিণ ২৪ পরগনা: রায়দিঘি সিন্ধু বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হল তৃণমূলের জনসভা। জনসভায় উপস্থিত ছিলেন কুনাল ঘোষ ,সুদীপ রাহা শুভাশিস চক্রবর্তী ,গিয়াস উদ্দিন মোল্লা, শওকত মোল্লা শান্তনু বাপুলি এবং অলক জলদাতা ও অন্যান্য নেতৃবৃন্দ।

জনসভায় কুণাল ঘোষ বলেন, রায়দিঘি বিধানসভা ভোটে সবার বেশি ভোটে এগিয়ে থাকবেন তৃণমূলের ব্যক্তিরা। শোভন দেব চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় রায়দিঘির বুকে এসে জনসভা করেছিল তা গুটি কত মানুষ উপস্থিত ছিলেন। কিন্তু আজ আমরা বুঝিয়ে দিলাম তৃণমূলের পাশে কিরকম সংখ্যায় মানুষ আছেন। তাই আজ আমাদের জনসভায় জনজোয়ার এ পরিণত হল। আগামী বিধানসভা ভোটে রায়দিঘি তে তৃণমূলের যে প্রার্থী দেন না কেন সেই ব্যক্তি বেশি সংখ্যক ভোটে এগিয়ে থাকবেন এবং নিশ্চিত জয়লাভ করবেন।

শুভাশিস চক্রবর্তী এদিন বলেন যে ভাইপো আজ পর্যন্ত তোলাবাজি করেনি। তোলাবাজি করেছেন শুভেন্দু অধিকারী তাহার নামে অনেক রেকর্ড আছে। কিন্তু ভাইপোর নামে কোনো রেকর্ড নেই। তিনি অর্থাত অর্থাত শুভেন্দু অধিকারী কয়েকশো কোটি টাকা নিয়ে বিজেপিতে যোগদান করেন। এই সারদাকাণ্ডে তিনি মূল নায়ক। জনগণ বুঝে নিক আগামী দিনে কাকে ভোট দেবেন।




%d bloggers like this: