India's digital live news portal provide you Today bengali news, Current breaking, bangla news story, (বাংলা খবর) and kolkata news in one place.

খড়্গপুর মহকুমা শাসকের দফতরে মনোনয়নপত্র জমা দিলেন ভারতী ঘোষ

তারক হরি, পশ্চিম মেদিনীপুর::পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা বিধানসভা কেন্দ্র থেকে লড়াই করবেন ভারতী ঘোষ। বৃহস্পতিবার খড়্গপুর মহকুমা শাসকের দফতরে মনোনয়ন পত্র জমা দেওয়ার আগে তিনি ডেবরার একটা মন্দিরে পুজো দেন। তারপর তিনি বেরিয়ে যান খড়্গপুরের উদ্দেশ্যে। 

পশ্চিম মেদিনীপুর জেলার প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ এখন বিজেপি হয়ে ডেবরা বিধানসভা কেন্দ্র থেকে লড়াই করবেন । ভারতী ঘোষের বিরুদ্ধে তৃণমূলের প্রার্থী হয়ে লড়বেন আরেক প্রাক্তন আইপিএস হুমায়ুন কবীর। এই কেন্দ্রে প্রতিদ্বন্দিতায় দুই হ্যাভিওয়েট প্রাক্তন পুলিশ আধিকারিকের লড়াই হবে।
তবে তৃণমূলের এই পার্থীকে কোন রকম আমল দিতে চাননি ভারতী ঘোষ। সাংবাদিকরা প্রশ্ন করেন, তাঁর বিরুদ্ধে এবার তৃনমূলের প্রার্থী হয়েছেন প্রাক্তন আইপিএস হুমায়ুন কবীর। লড়াই টা কি তাহলে জোরালো হচ্ছে?
প্রশ্নের উত্তরে ভারতী জানান, “তৃনমূলের হয়ে যিনি মাঠে নামছেন তিনি দুর্নীতি, সন্ত্রাস আর কাটমানির প্রতীক। তিনি আইপিএস ছিলেন নাকি ডব্লিউবিসিএস ছিলেন তাতে কী এসে যায়?”
তিনি আরোও বলেন যে, আমার বিরুদ্ধে কেউ তো থাকবেনই। তিনি যেই হোন না কেন। তৃণমূলের হয়ে লড়াই করবে মানেই তিনি দুর্নীতি, সন্ত্রাস, কাটমানির প্রিতিনিধি। এই রাজ্যের সরকার যে দুর্নীতি করেছে, সব জায়গায় কাটমানি ও সিন্ডিকেট রাজ কায়েম করেছে তার বিরুদ্ধে মানুষ ভোট দিয়ে এবার তৃণমূল কংগ্রেসকে হারিয়ে বিজেপিকে ক্ষমতায় নিয়ে আসবে। ডেবরা বিধানসভা কেন্দ্র থেকে নিশ্চিতভাবে তৃণমূলের প্রার্থী হারবেন বলে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি।

You might also like