বেলদা-হাওড়া লোকাল চালুর দাবি, লাইনে শুয়ে রেল অবরোধ ব্য়বসায়ী সংগঠনের

শান্তনু রায়, বেলদা: লোকাল ট্রেন চালুর দাবিতে রেল লাইনে শুয়ে অবরোধ ব্যবসায়ী সংগঠনের৷ বেলদা খাকুড়দা কেশিয়াড়ী সহ পার্শ্ববর্তী অঞ্চলের ব্যবসায়ী সংগঠনের যৌথ উদ্যোগে বেলদা থেকে বেলদা হাওড়া লোকাল চালুর দাবিতে বেলদা স্টেশনে বিক্ষোভ অবস্থান করল ব্যবসায়ী সংগঠন। তাঁদের দাবি, দীর্ঘদিন ধরে বেলদা হাওড়া লোকাল ট্রেন পরিষেবা চালু না হওয়ায় কলকাতা এবং পার্শ্ববর্তী অঞ্চল থেকে প্রয়োজনীয় দ্রব্যাদি নিয়ে আসার ক্ষেত্রে অধিক ভাড়া দিয়ে নিয়ে আসতে হচ্ছে তাদের।

সেইসঙ্গে ঝুঁকিবহুল যাত্রা করতে হচ্ছে তাদের। এছাড়াও কোনো অসুস্থ ব্যক্তিকে কলকাতায় চিকিৎসা করাতে হলে যাতায়াতের ক্ষেত্রে সমস্যায় পড়তে হচ্ছে। বেলদা- হাওড়ায় লোকাল চালু না হলে এইভাবে সমস্যায় পড়তে হচ্ছে সর্বক্ষেত্রের মানুষকে। তাই অবিলম্বে বেলদা হাওড়া লোকাল পরিষেবা চালু করতে হবে এই দাবিতে সোমবার সকাল থেকে বেলদা বাজারে একটি মিছিল করে ওই ব্যবসায়ী সংগঠন৷

পরে বেলদা স্টেশনে ট্রেনের ট্র্যাকে নেমে ও স্টেশন ম্যানেজারকে ঘিরে বিক্ষোভ দেখায় ব্যবসায়ী সংগঠনের সদস্যরা। এদিন একজন ব্যবসায়ী সংগঠনের সদস্য রেললাইনের শুয়ে এই রেল অবরোধ সমর্থন করেন। তাদের দাবি না মানলে পরে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারিও দেন সংগঠনের সদস্যরা।




%d bloggers like this: