পশ্চিমবঙ্গের রাইমা গ্রুপের অনুষ্ঠানে বাংলাদেশ ডেপুটি হাইকমিশনার

বাবলুপ্রামাণিক, দক্ষিণ২৪ পরগনা: রাইমা গ্রুপ আজ শহরের বুকে একটি পরিচিত নাম। রাইমা গ্রুপের কর্ণধার জয়ন্ত প্রধান যিনি বাপি প্রধান নামে পরিচিত। প্রসঙ্গত তাঁর কাজের বিষয় গরীব মানুষের পাশে দাঁড়ানো। আমফানের মতো প্রাকৃতিক বিপর্যয়ের সময় থেকে করোনার মত বিষাক্ত ছোবলে যাঁরা রীতিমতো কর্মহীন ঘরবন্দি ছিলেন, তাদের পাশে থেকে কখনো ও ত্রিপল, শুকনো খাবার, কখনও রান্না করা খাবার ।

চাল ,ডাল শীতবস্ত্র দিয়ে সাহায্য করছেন বাপি বাবু। এগিয়ে এসেছেন প্রান্ত অঞ্চলে গরিব মানুষের সঙ্গে থেকে তাদের সুখ ,দুঃখ কে ভাগ করে নিতে। রবিবার যখন সিরিয়াল, সিনেমায় ব্যস্ত সবাই রাইমা গ্রুপের কর্ণধার তখন দূর্বার মহিলা রকম গুলিতে প্রয়োজনীয় জিনিস তাদের হাতে তুলে দিলেন।

রাইমা গ্রুপের কর্ণধার বাপিপ্রধান এই মহান কাজের খবর পৌঁছে গিয়েছে বাংলাদেশের। খবর শুনে সম্প্রতি দেখা করতে এসেছে বাংলাদেশ ডেপুটি হাইকমিশন বি এম জামাল হোসেন। উপস্থিত ছিলেনপৃথ্বীরাজ সেন ,গিনেস বুক অফ ওয়ার্ল্ড এন্ড খ্যাত, মনোরঞ্জন ব্যাপারী বিশিষ্ট সাহিত্যিক ,মিলন কান্তি সাহা বিশিষ্ট সাহিত্যিক , গৌরীপাল বিশিষ্ট কবি ,সঙ্গীতা সিনা সিনেমা অভিনেত্রী ,সঞ্জীব সরকার ,টিভি সিরিয়াল খ্যাত, অভিনেত্রী বাসুদেব মন্ডল পাপ্তন জাতীয় ফুটবলার অধিনায়ক।

বাংলাদেশ ডেপুটি হাইকমিশনার বলেন বাপি বাবুর কথা শুনে আমি থাকতে পারলাম না ।আমি দেখা করতে চলে এলাম ।আগামী দিনগুলি বাপি বাবুর সঙ্গে কাজ করব হাতে হাত রেখে। বাপি প্রধানের সঙ্গে থাকতে পেরে এটাই আমার সৌভাগ্য।




%d bloggers like this: