বীরভূমে বিজেপির বিস্তারকদের উপর হামলা ও বাইকে আগুন

রোহিত সেখ , বীরভূম: আজ বোলপুর বিধানসভার ইলামবাজার B মণ্ডলের বিলাতি শক্তিকেন্দ্র বিলাতি গ্রামে বুথ পরিক্রমা শেষে বাড়ি ফেরার পথে বিজেপি বিস্তারক ও কর্মীদের মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ হিগনপুর গ্রামের কাছে তৃণমূলের দুষ্কৃতী বাহিনী বিজেপি নেতৃত্বেকে আটকিয়ে মারধর করেছে ও বাইকে আগুন দিয়েছে ৷

অভিযোগ এ সময় বীরভূম জেলার মহিলা মোর্চার সহ-সভাপতি বিস্তারক সুজাতা গায়েন ও ইলামবাজার ব্লকের B মন্ডলের সাধারণ সম্পাদক অমিত মাঝি ও শক্তিকেন্দ্র প্রমুখকে খুব মারধর করে। আহত সকলকেই ইলামবাজার প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।

অন্যদিকে তৃণমূলের তরফ থেকে সমস্ত অভিযোগ সম্পূর্ণরূপে অস্বীকার করা হয়েছে। বিজেপির অভিযোগ ইলামবাজারের বিলাতি গ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচার কর্মসূচী করছিলাম সেই কর্মসূচির শেষ করে ফেরার পথে।তৃণমূলের লোকজন আমাদের গাড়ি আটকায় বেধড়ক মারধর করে , আমাদের গাড়ি পুড়িয়ে দে ওয়া হয়েছে বিষয়টি পুলিশকে জানিয়েছে।

তৃণমূলের পাল্টা অভিযোগ আমাদের বিরুদ্ধে যত অভিযোগ করছে সম্পূর্ণ মিথ্যা অভিযোগ, আজকে যে ঘটনা ঘটেছে এটা সম্পূর্ণ বিজেপি গোষ্ঠী কোন্দল। প্রাক্তন বর্তমানের বিজেপি কর্মীদের মধ্যে ঝামেলা।তৃণমূলের অনেক নেতা বিজেপিতে যাচ্ছে সেটা মেনে নিতে পারছে না বলেই গন্ডগোল। ঘটনার খবর পেয়ে ইলামবাজার থানার পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনা তদন্ত শুরু করেছে ইলামবাজার থানা পুলিশ।




%d bloggers like this: