অভিষেক বন্দোপাধ্যায়ের কড়া সমালোচনা,’দ্বীতিয় বিশ্বযুদ্ধের’ ডাক শুভেন্দুর

রামকৃষ্ণ চ্যাটার্জী, বর্ধমান : ফের শুভেন্দুর মুখে অভিষেক বন্দোপাধ্যায়ের নাম ৷ কড়া ভাষায় আক্রমন অভিষেককে ৷ বললেন ‘তোলাবাজ ভাইপো কোম্পানিকে হঠাতে হবে’ । রবিবার আসানসোল জেলা ভারতীয় জনতা যুব মোর্চার ডাকা পদযাত্রায় অংশ নেন বিজেপি নেতা শুভেন্দু ৷
এ সময় কড়া ভাষায় তৃনমুল কংগ্রেসের সমালোচনা করেন শুভেন্দু অধীকারি ৷ বিজেপি যুব মোর্চার ডাকা পদযাত্রা কে ঐতিহাসিক পদযাত্রা উল্লেখ করে তিনি বলেন ‘ এটি দ্বিতীয় বিশ্বযুদ্ধ ৷

দুপুর ২ টো নাগাদ আসানসোলের জিটি রোডের উষাগ্রাম থেকে জেলা যুব মোর্চার এই পদযাত্রা শুরু হওয়ার কথা থাকলেও সেটি শুরু হয় বিকেল ৪ টে নাগাদ ৷ পদযাত্রায় অংশ নেন আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়, ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং, রাজ্য বিজেপির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই,জেলা যুব মোর্চার সভাপতি অরিজিৎ রায়, মহিলা মোর্চার অগ্নি মিত্রা পল, সোনালী গিরি, আশা শর্মা প্রমুখ ।

এদিন পদযাত্রার আগেই সাংবাদিকদের সঙ্গে বৈঠক করেন শুভেন্দু ৷ এসময় তিনি বালি, কয়লা, পাথর খাদান ও গরু পাচারের সাথে অভিষেক বন্দোপাধ্যায় জড়িত বলেও অভিযোগ করেন ৷ আসানসোল, রানিগঞ্জ, বারাবনিতে বিজেপি তাদের শক্ত ঘাঁটি তৈরী করেছে উল্লেখ করে বলেন, ‘তৃণমূলের তলা ফাঁকা’। জনজীবন বিপর্যস্ত। যারা পাপ করছে, তারা শাস্তি হবে।

যদিও সদ্য বিজেপিতে যোগ দেওয়া আসানসোল ও দূর্গাপুরের দুই কয়লা মাফিয়া প্রসঙ্গে শুভেন্দু অধিকারী কিছুই জানেন না বলে জানান ৷ তিনি বলেন, বিজেপিতে এইসব নামে কোন নেতা নেই।

এদিনের আয়োজিত বিজেপির পরিবর্তন প্রাক্তন তৃণমূল কংগ্রেস কর্মী ও ব্যবসায়ী বিজেপিতে যোগ দেন। কুলটি, আসানসোল উত্তর, জামুরিয়া এবং দুর্গাপুর থেকেও বেশকিছু টিএমসি সমর্থকরা দল ছেড়ে বিজেপি-তে যোগ দিয়েছেন । প্রাক্তন টিএমসির কাউন্সিলর অভিজিৎ আচার্য ও আসানসোল কর্পোরেশনের প্রাক্তন কাউন্সিলর ইন্দ্রাণী আচার্য, টিএমসির কার্তিক দাস, রিজু দাঁ, দীপক বিশ্বাস, দশরথ দাস, হেমন্ত মন্ডল, কংগ্রেসের রাজা মুখার্জি,অশোক সানথালিয়া বিজেপিতে যোগ দেন।




%d bloggers like this: