India's digital live news portal provide you Today bengali news, Current breaking, bangla news story, (বাংলা খবর) and kolkata news in one place.

উলুবেড়িয়ায় চাঁচাছোলা আক্রমন বিজেপিকে, সংযুক্ত মোর্চার জনসভায় আব্বাস সিদ্দিকী

অভিজিৎ ব্যানার্জী,হাওড়া: আগামী ৬ ই ও ১০ ই এপ্রিল অনুষ্ঠিত হবে হাওড়া জেলায় বিধানসভার আসন গুলির নির্বাচন। আর তার আগে শুক্রবার সংযুক্ত মোর্চার প্রার্থীদের হয়ে প্রচার সারলেন উলুবেড়িয়ার গরুহাটা মাঠে প্রচার সারলেন আইএসএফের প্রতিষ্ঠাতা আব্বাস সিদ্দিকী।

এদিন প্রচারের শুরু থেকেই তিনি ঝাঁঝালো ভাষায় রাজ্য ও কেন্দ্রীয় সরকারের তীব্র সমালোচনা করে। পাশাপাশি তৃণমূল ও বিজেপিকে তিনি ভাইরাস বলেও আক্রমণ করেন এবং বলেন বামেদের কাছে আগে একরকম স্প্রে ছিল যেটা দিলেই বিজেপি মরে যেত। দিদি এখন আবার বড় করে তুলেছে।

আমরা আবার সংযুক্ত মোর্চা নামক আরো শক্তিশালী স্প্রে বানিয়েছি। যেটা স্প্রে করলে বিজেপি আবার মরে যাবে। প্রচার শেষে তিনি সাংবাদিকদের নানান প্রশ্নের উত্তর দেন। তিনি ছাড়াও এদিনের এই সভায় উপস্থিত ছিলেন রাজ্য বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু, সিপিআইএম কেন্দ্রীয় কমিটির মেম্বার শ্রীদীপ ভট্টাচার্য, এছাড়াও উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পূর্বের সংযুক্ত মোর্চার সমর্থিত আইএসএফ প্রাথী আব্বাস উদ্দিন খাঁন।

উলুবেড়িয়া উত্তরের সিপিআইএম প্রাথী অশোক দোলুই, উলুবেড়িয়া দক্ষিণের সংযুক্ত মোর্চা সমর্থিত ফরওয়ার্ড ব্লক প্রাথী কুতুবউদ্দিন আহমেদ। শ্যামপুরের সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রাথী অমিতাভ চক্রবর্তী, আমতার বিধায়ক তথা আমতার কংগ্রেস প্রাথী অসিত মিত্র। এদিনের এই প্রচারে সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

You might also like