India's digital live news portal provide you Today bengali news, Current breaking, bangla news story, (বাংলা খবর) and kolkata news in one place.

দুর্গাপুরে দামোদরে তলিয়ে গেলো ৪ কিশোর, উদ্ধার আরো ৪ জন

রামকৃষ্ণ চ্যাটার্জি, বর্ধমান ব্যুরো: দামোদরের জলে স্নান করতে নেমে তলিয়ে গিয়ে মৃত্যু হলো ৪ কিশোরের ৷ সোমবার দূর্গাপুর ব্যারেজে এই মমর্মান্তক ঘটনা ঘটেছে ৷ অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে আরও ৪ জনকে ৷ তাদের দুর্গাপুর মহকুমা হাসপাঠালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানাগিয়েছে,সোমবার সকালে হোলিক আনন্দ উপভোগ করতে করঙ্গপাড়া থেকে সাত কিশোর দুর্গাপুর ব্যারেজের দামোদর নদে স্নান করতে নামে । এ সময় স্রোতের কারনে তারা নদীতে তলিয়ে যায় ৷

বাঁকুড়ার বড়জোড়ার এলাকা থেকে আসা ৩ জনের আরো একটি দল একই জায়গাতে স্নানে নেমেছিল ৷ ওই কিশোরদের ডুবতে দেখে অভিরাজ নামের একজন তাদের বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে ৷ পরে ডুবে গিয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় তার । তবে নিহত অপর তিন কিশোরের নাম পরিচয় জানা যায়নি ৷

করঙ্গপাড়া এলাকার সাত সদস্যের মধ্য একজন চিন্টু সাউ জানায়, বড়জোড়ার দিক থেকে আসা তিনজনকে ডুবতে দেখে অভিরাজ বাঁচাতে গেলে এই দুর্ঘটনা ঘটে। বাকি ৪ জন মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন ৷ গোটা ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

You might also like