বিজেপি যুব মোর্চার স্মারকলিপি প্রদানকে ঘিরে রণক্ষেত্র শিলিগুড়িতে

0 1


ভাস্কর চক্রবর্তী, শিলিগুড়িঃ শহরকে যানজট মুক্ত করতে ও আসন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার সময় পরীক্ষার্থীদের স্বার্থে শিলিগুড়ি ট্রাফিক পুলিশের পক্ষ যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণের দাবিতে মাল্লাগুড়ি স্থিত এডিসিপি (ট্রাফিক) মহাশয়কে পূর্ব নির্ধারিত কর্মসূচি মোতাবেক স্মারকলিপি প্রদান করতে গেলে এডিসিপি (ট্রাফিক) ডাম্বার সিং তোমার মিটিংয়ে আছেন বলে যুব মোর্চাকে এড়িয়ে যেতে চান এবং তাঁর অনুপস্থিতিতে অন্য কেউ স্মারকলিপি গ্রহণ করতে অস্বীকার করে। এমতাবস্থায় কার্যত কোনো পথ খোলা না দেখতে পেয়ে যুব মোর্চার সভাপতি কাঞ্চন দেবনাথ ও বিজেপি জেলা সম্পাদক তথা জেলা যুব মোর্চার পর্যবেক্ষক রাজু পালের নেতৃত্বে যুব কার্যকর্তারা এডিসিপি (ট্রাফিক) অফিসের সামনেই পথ অবরোধ করে ধর্নায় বসেন।

এরপর ট্রাফিক পুলিশকর্মীরা অবরোধ তুলতে এলে বচসা হয় বিজেপির যুব মোর্চার কার্যকর্তাদের সাথে। আর বচসাই পরবর্তীতে আকার ধস্তাধস্তির এবং সেই থেকে একপ্রকার রণক্ষেত্রের সৃষ্টি হয় শিলিগুড়ির মাল্লাগুড়ি এলাকায়।

প্রায় ঘন্টা একের যুদ্ধের পর ট্রাফিকের এডিসিপি ডাম্বার সিং তোমার এসে আলোচনায় বসেন ও স্মারকলিপি গ্রহণ করলে, যুব মোর্চার সদস্যরা ধর্না প্রত্যাহার করেন।

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: