India's digital live news portal provide you Today bengali news, Current breaking, bangla news story, (বাংলা খবর) and kolkata news in one place.

“দাড়িওয়ালা জ্যাঠামশাই” বলে কটাক্ষ প্রধানমন্ত্রীকে অনুব্রত মণ্ডলের

রামকৃষ্ণ চ্যাটার্জী, পাণ্ডবেশ্বর :রাজ্যে তৃতীয় দফার ভোট সম্পন্ন হয়েছে। আগামীকাল চতুর্থ দফার ভোট। আজ পাণ্ডবেশ্বরের হরিপুরে বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের সভা ছিল। সেই সভা থেকেই তিনি বিজেপির উদ্দেশ্যে একের পর এক তোপ দেগে যান।

বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল নাম না করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দাড়িওয়ালা জ্যাঠামশাই বলে কটাক্ষ করেন।

পাণ্ডবেশ্বরের বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারিকে কুমির বলে কটাক্ষ করেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। পাণ্ডবেশ্বরের সমস্ত কিছুই গিলে খাচ্ছে জিতেন্দ্র তিওয়ারি অভিযোগ করলেন পাণ্ডবেশ্বরের হরিপুরের জনসভায় এসে বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

তিনি আরো বলেন পাণ্ডবেশ্বরের বিজেপির প্রার্থীর পাগলা মোষের মত অবস্থা। যাকেই পাচ্ছে ঢুসিয়ে দিচ্ছে। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী বড় বড় কথা বলছে আর দেশের সম্পত্তি নষ্ট করে দিচ্ছে। তিনি নাম না করে নরেন্দ্র মোদিকে দাঁড়িবালা জ্যাঠামশাই বলে কটাক্ষ করে বলেন লকডাউনে তিন মাস রেশন দিয়ে বন্ধ করে দিয়েছেন অন্যদিকে মুখ্যমন্ত্রী সারা জীবন রেশন ফ্রি করে দিচ্ছেন।

You might also like